সর্বশেষ
সোমবার ২৩শে চৈত্র ১৪২৬ | ০৬ এপ্রিল ২০২০

বাবার অপমানে সোনমের ক্ষোভ

রবিবার, ফেব্রুয়ারী ২৩, ২০২০

Anil-Kapoor_710x400xt.jpg
বিডিলাইভ ডেস্ক :

বাবার অভিনীত ছবি অনুমতি না নিয়েই পুনর্নির্মাণের বিষয়টিকে অপমানজনক বলে মনে করছেন অনিলের মেয়ে অভিনেত্রী সোনম কাপুর। সামাজিক যোগাযোগমাধ্যমে গতকাল শনিবার সোনম তীব্র ক্ষোভ প্রকাশ করেন।

১৯৮৭ সালে মুক্তি পেয়েছিল শেখর কাপুর পরিচালিত বলিউড ছবি মিস্টার ইন্ডিয়া। ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ব্যবসায়িকভাবে সফলতম সিনেমাগুলোর মধ্যে এটি অন্যতম একটি। গত সপ্তাহে শোনা গেল, অনিল কাপুর ও শ্রীদেবী অভিনীত এই ছবিটি পুনর্নির্মাণ করতে যাচ্ছেন বলিউড নির্মাতা আলী আব্বাস জাফর। এটি প্রযোজনা করবে জি স্টুডিওস। কিন্তু এই পুনর্নির্মাণের ব্যাপারে কোনো কিছুই জানেন না মূল ছবির নির্মাতা শেখর ও নাম–ভূমিকায় অভিনয় করা অনিল কাপুর।

সোনম টুইটার ও ইনস্টাগ্রামে জানিয়েছেন, ‘অনেকেই আমার কাছে মিস্টার ইন্ডিয়ার রিমেকের ব্যাপারে জানতে চাইছেন। সত্যি বলতে আমার বাবা এই পুনর্নির্মাণের ব্যাপারে কিছুই জানেন না। আমরা এসব জেনেছি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে, আলী আব্বাস জাফরের টুইটের পর। যদি এ খবর সত্যি হয়, তাহলে এটা খুবই অপমান ও ন্যক্কারজনক ঘটনা হবে। কারণ, আমার বাবা বা শেখর আঙ্কেলের কাছ থেকে কেউ অনুমতি দূরে থাক, পরামর্শের জন্যও যোগাযোগ করেনি। অথচ এই দুজনই এই ছবি নির্মাণের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে ছিলেন।’


ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ২৩, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ২৮৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন