সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৯শে চৈত্র ১৪২৬ | ০২ এপ্রিল ২০২০

শাহরুখ-কাজলের প্রশংসায় ডোনাল্ড ট্রাম্প

মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৫, ২০২০

tr.jpg
বিডিলাইভ ডেস্ক :

সোমবার বেলা ১২টা নাগাদ ভারতে এসে পৌঁছান মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সর্দার বল্লভভাই প্যাটেল বিমানবন্দরে নামার পর, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং মেলানিয়াকে অভ্যর্থনা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বিমানবন্দর থেকে সবরমতী আশ্রম পরিদর্শন করে, মোতেরা স্টেডিয়ামের উদ্ধোধনে হাজির হন সস্ত্রীক ট্রাম্প। মোতেরার উদ্বোধনে হাজির হয়ে আমেরিকা ভারতকে ভালবাসে বলে প্রধানমন্ত্রী মোদীর ভূয়সী প্রশংসা করেন ট্রাম্প। এসময় বলিউডের প্রশংসা শোনা যায় ট্রাম্পের মুখে।

ট্রাম্প বলেন, ‘প্রতি বছর বলিউড প্রায় ২০০০ সিনেমা তৈরি করে। যা কার্যত গর্বের বিষয়। শুধু তাই নয়, ভারতে 'ডিডিএলজে' অর্থাত দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে-র মতো সিনেমাও তৈরি করা হয় বলে প্রশংসা করেন। তিনি শাহরুখ ও কাজলের প্রশংসা করেন। এসবের পাশাপাশি মার্কিন প্রেসিডেন্টের মুখে উঠে আসে শোলে, ভাংড়া এবং ভারতীয় সঙ্গীতের প্রশংসাও।’

এর আগে ২০১৫ সালে ভারত সফরের সময় ততকালীন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাও বলিউডের প্রশংসা করেন। ওই সময় তিনিও ডিডিএলজে এবং 'স্যানোরিটার' প্রশংসা করেন।

এবার ট্রাম্পের ভারত সফরর দিনও উঠে এল শাহরুখ খান এবং কাজলের দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে-র প্রসঙ্গ। বলিউডের পাশাপাশি ভারতীয় ক্রিকেটের প্রশংসাও করেন ডোনাল্ড ট্রাম্প।


ঢাকা, মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৫, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৪১১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন