সর্বশেষ
শুক্রবার ২০শে চৈত্র ১৪২৬ | ০৩ এপ্রিল ২০২০

ভোর ৪.১৪ মিনিটে সৌম্য আমাকে প্রেমের প্রস্তাব দিয়েছিল: পুজা

মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৫, ২০২০

sommo-199877.jpg
বিডিলাইভ ডেস্ক :

‘আমার বোনের বিয়ের দিন সৌম্যই আমাকে প্রথম প্রেমের প্রস্তাব দিয়েছিল। সময়টা ছিল ভোর ৪.১৪ মিনিট। সৌম্যের সঙ্গে প্রেমের ‘না বলা কথা’ এভাবেই প্রকাশ করলেন সৌম্য সরকারের হবু স্ত্রী পুজা।

তবে, প্রেম প্রস্তাব দেওয়ার সময়টা ৪.১৪ নয়, সেটা ৪.১৬ মিনিট হবে জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার সৌম্য সরকার।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সৌম্য সরকার বিয়ে করছেন। বিয়ের আগের দিন মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় নিজের ভেরিফাইড পেজে প্রায় ৬ মিনিটের একটি ভিডিও ছেড়েছেন সৌম্য সরকার। যার নাম দিয়েছেন ‘না বলা গল্প’। সেখানেই নিজেদের প্রসঙ্গে কথাগুলো বলেন তারা।

পুজা কেন সৌম্যের প্রস্তাবে রাজি হয়েছিলেন তাও জানান ভিডিওটিতে। এ প্রসঙ্গে সৌম্য পত্নী বলেন, সৌম্য অনেক হ্যান্ডসাম আর লম্বা। এটাই আমার সবচেয়ে ভালো লাগে। তারচেয়েও বড় কথা সৌম্য তার মাকে অনেক ভালোবাসে। মূলত এ কারণেই আমি তাকে ভালোবেসেছি। যে কিনা তার মাকে এতটা ভালোবাসে সে যে আমাকেও ভালোবাসবে এটা নিয়ে আমার কোনো সন্দেহ নেই।

আর পুজা প্রসঙ্গে সৌম্য বলেন, সে সব সময় চায়, আমি তাকে সুন্দর বলি। কিন্তু আমি সেটা কোনো দিন বলি না। তাতেই ওর যত রাগ।

ইতিমধ্যে সৌম্য ও পুজা দু বাড়িতেই সম্পূর্ন হয়েছে আশীর্বাদ অনুষ্ঠান। সৌম্যপত্নী পুঁজা ঢাকার একটি ইংলিশ মিডিয়াম কলেজ থেকে এ বছর ‘ও’ লেভেল পরীক্ষা দিয়েছে।


ঢাকা, মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৫, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩২৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন