সর্বশেষ
শনিবার ২৩শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৬ জুন ২০২০

WhatsApp ডার্ক মোডে এল নতুন আপডেট

শুক্রবার, ফেব্রুয়ারী ২৮, ২০২০

oooo.jpg
বিডিলাইভ ডেস্ক :

নতুন আপডেট পেল WhatsApp। Android বিটা টেস্টারদের জন্য এই আপডেট পৌঁছেছে। সাম্প্রতিকতম আপডেটের পর ডার্ক মোডে চ্যাট স্ক্রিনে একাধিক গাঢ় রঙ যোগ হয়েছে। সম্প্রতি Android ও iOS বিটা টেস্টারদের জন্য ডার্ক মোড নিয়ে এসেছে জনপ্রিয় এই মেসেজিং কোম্পানি। শুরুতে ডার্ক মোড ব্যবহারের সময় চ্যাট স্ক্রিনের ব্যাকগ্রাউন্ডে শুধু কালো রঙে ব্যবহার করা যাচ্ছিল।

ফেব্রুয়ারিতেই এক আপডেটে ডার্ক মোডে কালো ব্যাকগ্রাউন্ডের সঙ্গে আরও চারটি নতুন গাঢ় ব্যাকগ্রাউন্ড নিয়ে এসেছিল WhatsApp। সাম্প্রতিকতম আপডেটে বিভিন্ন রঙের মোট 27 টি গাঢ় ব্যাকগ্রাউন্ড নিয়ে এসেছে মার্কিন কোম্পানিটি। WhatsApp ডার্ক মোডে এই রঙ ব্যবহার করা যাবে।

আপাতত শুধুমাত্র বিটা টেস্টাররাই WhatsApp ডার্ক মোড ব্যবহার করতে পারেন। এখনও স্টেবল ভার্সনে এই ফিচার পৌঁছায়নি। WhatsApp বিটা ভার্সন 2.20.60 ডাউনলোড করে এই ফিচার ব্যবহার করা যাবে। Google Play Store এ বিটা প্রোগ্রামে যোগ দিয়ে অথবা APKMirror ওয়েবসাইট থেকে এই আপডেট ডাউনলোড করে ইন্সটল করা যাবে।

WhatsApp বিটা ভার্সন 2.20.60 ইন্সটল করার পরে Settings > Chats > Wallpaper > Solid Color থেকে নতুন ব্যাকগ্রাউন্ড কালার ব্যবহার করা যাবে।


ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ২৮, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৩৭৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন