সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৮ই আষাঢ় ১৪২৭ | ০২ জুলাই ২০২০

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১০ জনের মরদেহ হস্তান্তর

শুক্রবার, মার্চ ৬, ২০২০

ha.jpg
বিডিলাইভ ডেস্ক :

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জে গাছের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কায় একই পরিবারের বাবা-ছেলেসহ নিহত ১০ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে শেরপুর হাইওয়ে পুলিশ মরদেহগুলো হস্তান্তর করেন।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এরশাদুল হক ভূঁইয়া জানান, ময়নাতদন্ত ছাড়াই মরদেহ গ্রহণ করতে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করেন নিহতদের স্বজনরা। জেলা ম্যাজিস্ট্রেট তাদের আবেদন গ্রহণ করলে লাশগুলো হস্তান্তর করা হয়।

নিহতরা হলেন নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার দেলপাড়া এলাকার আব্বাছ উদ্দিন (৫০) তার বড় ছেলে ইমন হোসেন (২৫), ছোট ছেলে মাহবুব হোসেন রাব্বি (২১), একই উপজেলার ব্রাহ্মণ গাও গ্রামের ইদ্রিছ আলীর ছেলে মহসিন মিয়া (৫৭), পাশ্চিম দোলপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে রাজিব হাসান (২৫), একই এলাকার গনি তালুকদারের ছেলে খলিল মিয়া (৩০), কুসুমবাগ গ্রামের বেলায়েত হোসেনের স্ত্রী সুমনা বেগম (৩৫) তার কন্যা খাদিজা আক্তার (৪) বরিশাল জেলার কামারপাড়া গ্রামের মজিবুর রহমানের স্ত্রী আছমা আক্তার (৩৫) ও বরগুনা জেলার কোকায়ারঘাট এলাকার তোতা খার ছেলে ইমরান হোসেন (২০)।

এর আগে সকালে একটি মাইক্রোবাস করে সুনামগঞ্জ দিরাইয়ে পাত্রী দেখতে যাওয়ার পথে হবিগঞ্জের নবীগঞ্জের কান্দিগাও এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই আট জন নিহত ও আহত অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে আরো দুই জন মারা যায়।


ঢাকা, শুক্রবার, মার্চ ৬, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৩৬৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন