সর্বশেষ
মঙ্গলবার ২৪শে চৈত্র ১৪২৬ | ০৭ এপ্রিল ২০২০

ট্রেলারে রক্তরহস্য

সোমবার, মার্চ ৯, ২০২০

46.jpg
বিডিলাইভ ডেস্ক :

মুক্তি পেল কোয়েল মল্লিক অভিনীত রক্তরহস্য-র ট্রেলার। ছবির পোস্টারেই স্পষ্ট হয়েছিল এই ছবির পরতে পরতে রয়েছে রহস্য। ছবির ট্রেলার যেন কৌতুহল আরও বাড়িয়ে দেয়।

সৌকর্য ঘোষাল পরিচালিত এই ছবিতে কোয়েল মল্লিককে দেখা যাচ্ছে এক রেডিও জকির চরিত্রে। চরিত্রটির নাম স্বর্ণজা। ট্রেলার লঞ্চে কোয়েল নিজেই জানান স্বর্ণজা আসলে একজন খুব আবেগপ্রবণ ও নরম মনের মেয়ে। কিন্তু যত কষ্টই হোক সবার সামনে নিজের মুখে হাসি ধরে রাখে সে।

ট্রেলারেও তাই দেখা যাচ্ছে স্বর্ণজা পরোপকারী। মানুষের যে কোনও অসুবিধায় আগে গিয়ে হাত বাড়ায় সে। কিন্তু হঠাৎ একদিন তার কাছে একটি শিশুর ফোন আসে। সে বলে, আমি ভগবানের কাছে চিঠি পাঠাতে চাই। এই ফোন কলটিই স্বর্ণজার জীবন বদলে দেয়। কী ভাবে বদলায় সেই চাপান উতরও রয়েছে গোটা ট্রেলার জুড়ে। তাই ট্রেলারের শেষ পর্যন্ত চোখ সরানো বেশ মুশকিল।

এছাড়া ছবির নাম থেকেই বোঝা যায়, ছবিতে রক্তের সঙ্গেই জড়িয়ে রয়েছে রহস্য। রক্তের সম্পর্ক বলতে মা, বাবা, ভাই, বোন বা পরিজনদেরই বোঝায়। কিন্তু রক্তদান করলেও তো রক্তের সম্পর্কই তৈরি হয়! কারণ রক্ত দান করলে এক জনের রক্ত আর একজনের শরীরে বইতে থাকে। এই ভাবনাতেই তৈরি হয়েছে রক্তরহস্য ছবির বুনন।


ঢাকা, সোমবার, মার্চ ৯, ২০২০ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৩৮৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন