সর্বশেষ
মঙ্গলবার ২৪শে চৈত্র ১৪২৬ | ০৭ এপ্রিল ২০২০

কোয়ারেন্টাইনে রিয়াল মাদ্রিদের সবাই

শুক্রবার, মার্চ ১৩, ২০২০

9.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হওয়ার সন্দেহে বিশ্বখ্যাত ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদের গোটা দলকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। আগেই স্থগিত করে দেয়া হয়েছে স্পেনের ঘরোয়া লিগ-লা লিগা।

স্পেনে করোনায় এখন পর্যন্ত ৮৭ জন নিহত এবং তিন হাজারের বেশি লোক আক্রান্ত হয়েছেন। এ অবস্থায় শীর্ষ দুই ফুটবল লীগ ছাড়া বাকি সব ফুটবল লীগ স্থগিত করা হয়েছে। তবে, রিয়াল মাদ্রিদে এক বাস্কেটবল খেলোয়াড়ের করোনা ধরা পড়ায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে ক্লাবটিতে। কারণ ক্লাবের অনুশীলন মাঠ ও অন্যান্য সুযোগ সুবিধা ফুটবল দল ও বাস্কেটবল দল একসঙ্গে ব্যবহার করে। তাই দুই দলের খেলোয়াড়দেরই কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

রিয়াল মাদ্রিদ এক বিবৃতিতে বলেছে, ‘রিয়াল মাদ্রিদের সোসিয়েদাদে একসঙ্গেই ট্রেনিং করেছে বাস্কেটবল দল আর ফুটবল দল। তাই দুই দলের খেলোয়াড়দের কোয়ারেন্টাইনে রাখার পরামর্শ দেওয়া হয়েছে।’

লা লিগার পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের শুক্রবার এইবারের বিপক্ষে মাঠে নামার কথা ছিল। এই ম্যাচের সব কার্যক্রম বাতিল করা হয়েছে।

এদিকে লা লিগা ঘোষণা দিয়েছে, কমপক্ষে ১৪ দিন স্থগিত রাখা হবে স্প্যানিশ লিগ। করোনা আতঙ্ক কেটে গেলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।


ঢাকা, শুক্রবার, মার্চ ১৩, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৩৯২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন