সর্বশেষ
রবিবার ২২শে চৈত্র ১৪২৬ | ০৫ এপ্রিল ২০২০

হোম কোয়ারেন্টাইনে সৃজিত-প্রসেনজিৎ

বৃহস্পতিবার, মার্চ ১৯, ২০২০

112.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ বৃহস্পতিবার সকালে জোহানেসবার্গ থেকে কলকাতায় ফিরেছেন টলিউড অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি ও নির্মাতা সৃজিত মুখার্জি। আগামী ৭-১৪ দিন তারা হোম কোয়ারেন্টাইনে থাকবেন বলে জানিয়েছেন এই দুই তারকা।

তাদের সবাইকে বিমানবন্দরে থার্মাল স্ক্রিনিং করা হয়েছে। প্রসেনজিৎ জানিয়েছেন, জোহেনেসবার্গে করোনার তেমন প্রকোপ নেই। কিন্তু তা সত্ত্বেও সতর্কতামূলক সব ব্যবস্থা নেবেন তারা। সাবধানতার জন্য আগামী ৭ থেকে ১০ দিন স্বেচ্ছায় গৃহবন্দি থাকবেন তিনি। চিকিৎসকদের স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

ভারতীয় গণমাধ্যমের খবর, জোহেনেসবার্গে এখনও করোনা ছড়িয়ে পড়তে পারেনি। কিন্তু তা সত্ত্বেও সাবধানতা অবলম্বন জরুরি। তার উপর দুবাই বিমানবন্দর হয়ে ফিরেছেন তারা। সেখানেও প্রভাব ফেলেছে করোনা। তাই এই সময় হোম কোয়ারেন্টিনে যাওয়া অত্যাবশ্যকীয় বলে জানান প্রসেনজিৎ।

এদিকে সৃজিত এক টুইটে লিখেছেন, 'একদিন আগেই দেশে ফিরতে হয়েছে। আমাদের দক্ষিণ আফ্রিকা এবং কলকাতা টিমকে ধন্যবাদ। তাদের পরিশ্রমেই শুট শেষ করতে পেরেছি। এখন ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকব। কারণ ভারতের পক্ষে এ এক দুঃসহ সময়। আমরা সবাই মিলে এই রোগের মোকাবিলা করব। কিন্তু কিছু দিনের জন্য আলাদা থেকে।'


ঢাকা, বৃহস্পতিবার, মার্চ ১৯, ২০২০ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২১০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন