সর্বশেষ
বুধবার ২৪শে আষাঢ় ১৪২৭ | ০৮ জুলাই ২০২০

যেভাবে কাটছে সোনাক্ষী-জাহ্নবী-ইয়ামীদের গৃহবন্দী জীবন

শনিবার, মার্চ ২১, ২০২০

5_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

আতঙ্কের আরেক নাম করোনা ভাইরাস। ভারতে যত এই ভাইরাসের সংক্রমণ ছড়াচ্ছে ততই আতঙ্কে সিঁটিয়ে যাচ্ছেন দেশটির মানুষ। সরকার বলছে, এই পরিস্থিতি নিজেকে গৃহবন্দি করে ফেলাই বুদ্ধিমানের কাজ।

করোনা ত্রাসের ছাপ পড়েছে রঙিন দুনিয়াতেও। টলিউড থেকে বলিউড, এখন শুটিং বন্ধ প্রায় সব জায়গাতেই। যে তারকারা বছরভর ব্যস্ত থাকেন ক্যামেরার সামনে, তাদের হাতেও এখন অফুরন্ত সময়। কারণ সুরক্ষার্থে তাদের মধ্যে বেশিরভাগ তারকাই নিজেকে 'সেল্ফ কোয়ারান্টাইন' করে ফেলেছেন।

জাহ্নবী কাপুর থেকে সোনাক্ষী সিনহা সকলেই এখন গৃহবন্দি। করোনা ভাইরাসের সংক্রমণের আশঙ্কায় স্বেচ্ছা-নির্বাসনে রয়েছেন শাবানা আজমিও।

হঠাৎ পাওয়া এই অবসরকে অবশ্য বেশ ভালোভাবেই কাজে লাগাচ্ছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। রং-তুলি নিয়ে বসে গেছেন ছবি আঁকতে। 'ধড়ক' নায়িকা সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তার সেই লাল-নীল-সবুজ ছবি।

বাড়িতে রয়েছেন, হাতে অনেকটা সময় আর ছন্দে ছন্দে নেচে উঠবেন না সোনাক্ষী সিনহা, তাও আবার হয় নাকি। শত্রুঘ্ন কন্যা শেয়ার করেছের তার সেই ভিডিও। পাশাপাশি প্রধানমন্ত্রীর ডাকা 'জনতা কার্ফু'কেও সমর্থন জানিয়েছেন তিনি।

সালমান খানের বোন অর্পিতা খান শর্মা তার স্বামী তথা বলিউডের রঙিন দুনিয়ায় পা রাখা আয়ুশ শর্মা, দু'জনে মিলে বাচ্চাদের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন। শুক্রবার আয়ুষ শর্মা ইনস্টাগ্রামে অর্পিতা এবং আয়াত ও আহিলের ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেছেন, 'বাড়িতে থাকুন, আপনার পরিবারের সঙ্গে সময় কাটান এবং সুন্দর স্মৃতি গড়ুন, এই গৃহবন্দি অবস্থাকেও উপভোগ করুন এবং নিরাপদে থাকুন'।

নিজের আদরের বিড়ালের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত শ্রুতি হাসান। সকলকে ক্লারা অর্থাৎ তার 'পোষা বিড়ালের মতো' হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। একটি ছবি পোস্ট করেছেন ওই অভিনেত্রী যাতে দেখা যাচ্ছে তার পোষ্যটি স্যানিটাইজার নিয়ে বসে আছে।

আর ইয়ামি গৌতমের কথা ভাবুন। হাতে সময় পেয়েছেন আর ব্যস, কোমর বেঁধে নেমে পড়েছেন রান্না করতে। প্রথমবার 'ছোলা রাঁধলেন তিনি। সেই ছবি পোস্ট করেছেন তিনি।

 


ঢাকা, শনিবার, মার্চ ২১, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৩৮০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন