সর্বশেষ
বুধবার ২৫শে চৈত্র ১৪২৬ | ০৮ এপ্রিল ২০২০

বন্দি জীবনের সঙ্গে অনেক দিন ধরেই অভ্যস্ত: তনুশ্রী দত্ত

বুধবার, মার্চ ২৫, ২০২০

Tanushree-Dutta1-630x420.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রাণঘাতী করোনা ভাইরাসে কাঁপছে সারা বিশ্ব। এর জেরে ঘরবন্দি হয়েছেন সারা বিশ্বের বিনোদন অঙ্গনের তারকারা। ইতোমধ্যে বাড়িতে থেকে হাঁপিয়ে উঠছেন অনেকেই। তবে বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্তের বাড়ির চিত্রটা একটু অন্যরকম।ফেব্রুয়ারিতে লন্ডন থেকে দেশে ফিরেছেন তনুশ্রী দত্ত। করোনার জেরে কিছু অনুষ্ঠান বাতিল হয়েছে এই নায়িকার। কিন্তু হোম কোয়ারেন্টিনের একঘেয়েমি কাবু করতে পারেনি তাকে।

তনুশ্রীর ভাষায়, বন্দি জীবনের সঙ্গে অনেক দিন ধরেই অভ্যস্ত আমি। বলিউড থেকে প্রায় এক দশক আগে হারিয়ে যাওয়া তনুশ্রীর কাছে কাছে এই নিরাপত্তাহীনতা, আইসোলেশন তো নতুন কিছু নয়। তনুশ্রী বলেন, দম বন্ধ হয়ে আসছে না আমার। আমি মানিয়ে নিয়েছি। বেশ ভালোই লাগছে।এখন নিজের বাংলোতে দিন কাটছে তনুশ্রীর। চারদিকে পাহাড় ঘেরা। সংক্রমণ ঠেকাতে কী করছেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, নিয়ম মেনে হাত ধৌত করছি কিছুক্ষণ পরপর। নির্দেশনা মোতাবেক চলছি।

২০০০ সালের শুরুতে তনুশ্রী ও ইমরান হাসমি জুটি দর্শকমহলে দারুণ সাড়া তৈরি করে। কিন্তু ‘আশিক বানায়’সহ তিন-চারটি সিনেমা করার পরেই ক্রমশ বলিউড থেকে হারিয়ে যেতে থাকেন তনুশ্রী।স্বমহিমায় আর ফিরতে পারেননি তিনি।


ঢাকা, বুধবার, মার্চ ২৫, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৭৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন