সর্বশেষ
শনিবার ১৬ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ৩০ মে ২০২০

কেউ কাউকে ঠকাইনি: ব্রেকআপ নিয়ে স্বরা

সোমবার, মার্চ ৩০, ২০২০

4.jpg
বিডিলাইভ ডেস্ক :

'সম্পর্ক ভাঙা খুব সহজ নয়। তার চেয়ে কষ্টের সম্পর্কের বোঝা বয়ে বেড়ানো। তাই আর সে বোঝা টেনে আমরা কেউ কাউকে ঠকাইনি। গত বছর হিমাংশুর সঙ্গে সম্পর্ক ভেঙেছে আমার। কিন্তু আমরা কেউ কাউকে প্রতারণা করিনি'- ২ বছর পরে ব্রেকআপ নিয়ে এভাবেই মুখ খুললেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। 

রাজনীতি থেকে সামাজিক ইস্যু- সবখানেই তিনি স্পষ্ট বক্তা। তাই নিজের প্রেম ভাঙা নিয়ে সরব হওয়ার পরেই স্বরা জানান, একসঙ্গে আর পথ চলা সম্ভব হচ্ছিল না। তাই বিচ্ছেদ মেনে নিতে হয়েছে। ২০১১ সালে 'তনু ওয়েডস মনু' ছবির সেটে চিত্রনাট্যকার হিমাংশু শর্মার সঙ্গে ভালোবাসায় জড়িয়ে পড়েন তিনি। গত বছর থেকে তারা আর সম্পর্কে নেই। পুরো ঘটনাকেই অভিনেত্রী দুর্ভাগ্যজনক বলে মন্তব্য করেছেন।
সম্পর্ক তখনই ভাঙে যখন একজন ডানদিকে পথ হাঁটতে চাইলে অন্যজন হাঁটেন বাঁদিকে। এভাবে একদিন, দু-দিন হয়তো মানিয়ে নেওয়া যায়। কিন্তু দিনের পর দিন নয়। তাদের ক্ষেত্রেও এই সমস্যাই হচ্ছিল। কিছুতেই কোনও কাজে তারা সহমত হতে পারছিলেন না। তাই জীবনে চলার পথ অবশেষে আলাদা করে নিতে বাধ্য হয়েছেন তিনি। স্বরা ভাস্কর এবং হিমাংশু শর্মার ব্রেকআপের খবর ২০১৮ সালের জুলাইয়ে প্রকাশ্যে আসে। যুগলে একসঙ্গে কাজ করেছেন 'তনু ওয়েডস মনু', 'রঞ্ঝনা' ছবিতে।


ঢাকা, সোমবার, মার্চ ৩০, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৩২২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন