সর্বশেষ
শনিবার ১৬ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ৩০ মে ২০২০

কনিকার চতুর্থ পরীক্ষাতেও করোনা পজিটিভ: উদ্বিগ্ন পরিবার

মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০

image-140496-1585394797.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রায় ১০ দিন হতে চলেছে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউডের ‘বেবি ডল’ খ্যাত গায়িকা কনিকা কাপুর। এই ১০দিনে এখন পর্যন্ত চারবারের মত তার করোনা টেস্ট করা হয়েছে। প্রতিবারের পরীক্ষায় তার ‘কোভিড ১৯’-এর রেজাল্ট পজিটিভ এসেছে! ফলে বিষয়টি নিয়ে উদ্বিগ্ন কনিকা নিজে এবং তার পরিবার।

তারা ধারণা করছেন ভারতের হাসপাতালে কনিকার যথাযথ চিকিৎসা হচ্ছে না। এ বিষয়ে কনিকার পরিবারের পক্ষ হতে একজন জানিয়েছেন, আমরা এখন রিপোর্টটি নিয়ে খুব চিন্তিত। এখানকার চিকিৎসায় কনিকার কোন শারীরিক উন্নতি লক্ষ্য করছি না। এদিকে ভারতে লকডাউনের কারণে অন্য কোথাও নিয়েও উন্নত চিকিৎসার ব্যবস্থা করা সম্ভব হচ্ছে না।

গত ৯ মার্চ যুক্তরাজ্য থেকে ভারতে ফেরেন কনিকা। সেখান থেকে ফিরে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে যাননি তুমুল জনপ্রিয় এই শিল্পী। এমনকি গোপন করেন যুক্তরাজ্য সফরের বিষয়টিও। কিন্তু শেষমেশ আর রক্ষা পাননি কনিকা। যুক্তরাজ্য থেকে ফেরার ৫দিন পর থেকেই তার সর্দি-কাশি-জ্বরের মতো উপসর্গ দেখা দেয়। এরপর ডাক্তারের পরামর্শ মতো করোনাভাইরাস পরীক্ষা করালে ফল পজিটিভ আসে।

গানের জগতে দশক সেরা শিল্পী কনিকা কাপুরের আগমন ২০১২ সালে। তার প্রথম গান জুগনি জি। যা ব্যাপকভাবে বাণিজ্যিকভাবে সাফল্য অর্জন করে নেয়। ২০১৪ সালে তিনি ‘রাগিনি এমএমএস ২’ চলচ্চিত্রের ‘বেবি ডল’ গানের মাধ্যমে বলিউডে কষ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন। যা প্রকাশের পর রাতারাতি সব শ্রেণির শ্রোতা দর্শকদের মধ্যে তাকে পরিচিত করে তুলে। গানটি টপচার্টের শীর্ষস্থান দখল করে নেয়।


ঢাকা, মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২০২৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন