সর্বশেষ
শনিবার ২৩শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৬ জুন ২০২০

চলচ্চিত্রের কাউকে না খেয়ে থাকতে হবে না: ডিপজল

বুধবার, এপ্রিল ১, ২০২০

d.jpg
বিডিলাইভ ডেস্ক :

চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল বিভিন্ন সময়ে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। কাজটি তিনি নীরবেই করে থাকেন। বিশেষ করে তার নিজের জগৎ চলচ্চিত্রের মানুষের পাশে সবসময়ই থাকেন ডিপজল। অসহায় শিল্পী, কলাকুশলী, পরিচালক, টেকনিশিয়ানদের বরাবরই সহযোগিতা করেন।

করোনাভাইরাসে সৃষ্ট দুযোর্গে অসহায় হয়ে পড়া চলচ্চিত্রের মানুষের পাশে এবার দাঁড়িয়েছেন তিনি। অনেকটা নীরবেই তাদের সহযোগিতা করে যাচ্ছেন। ডিপজল বলেন, চলচ্চিত্রের কাউকে না খেয়ে থাকতে হবে না। যতদিন প্রয়োজন হবে আমার সাধ্য মতো তাদের সহযোগিতা করে যাব।

তিনি নীরবে চলচ্চিত্রের অসহায় মানুষদের সহায়তা শুরু করেছেন এবং তা অব্যাহত রেখেছেন। এ ব্যাপারে ডিপজল আরো বলেন, এ বিষয়গুলো গোপন থাকাই ভালো। তা না হলে, তা জাহির করা হয়। লোক দেখানো বিষয়ে পরিনত হয়। এমন কাজ আমার পছন্দ নয়। আমি আমার সাধ্য মতো আমার চলচ্চিত্রের মানুষের পাশে সবসময় দাঁড়ানোর চেষ্টা করি। যতদিন বেঁচে থাকব তাদের পাশে থাকব। মানুষের পাশে দাঁড়ানো বা সহযোগিতা করার মানসিকতার বিষয়। মানুষের পাশে দাঁড়ানো সহজ বিষয় নয়। এ সক্ষমতা আল্লাহ সবাইকে দেন না। অনেকের সক্ষমতা থাকলেও মানুষের পাশে দাঁড়ান না। এটা তার মানসিকতার ব্যাপার। আমি চেষ্টা করি মানুষের পাশে দাঁড়াতে। এদিকে জানা যায়, ডিপজল তার সাভার এলাকায় সাধারণ মানুষের পাশেও সহোযোগিতা নিয়ে দাঁড়িয়েছেন। অনেক মানুষের ঘরে খাদ্যদ্রব্যসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দিচ্ছেন। করোনাভাইরাস সঙ্কট না কাটা পযর্ন্ত এই সহায়তা কাযর্ক্রম চালিয়ে যাবেন। তিনি জাতীয় এই দুযোর্গে অসহায় দরিদ্র মানুষের পাশে সামর্থ্যবানদের দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

 


ঢাকা, বুধবার, এপ্রিল ১, ২০২০ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২৫৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন