সর্বশেষ
শনিবার ১৬ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ৩০ মে ২০২০

হেলিকপ্টারের দরজা খুলে পড়ল বাড়ির ওপর

বৃহস্পতিবার, এপ্রিল ২, ২০২০

Helicopter.jpg
বিডিলাইভ রিপোর্ট :

বুধবার মানিকগঞ্জের সিঙ্গাইরে উড়ে যাওয়া একটি হেলিকপ্টারের দরজা খুলে একটি বাড়ির ওপর পড়েছে। এতে ওই বাড়ির কারো প্রাণহানি না ঘটলেও রান্না ঘরের আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাংলাদেশ বিমান বাহিনীর একটি প্রশিক্ষণ হেলিকপ্টার সিঙ্গাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের ওপর দিয়ে উড়ে যাচ্ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে হঠাৎ ওই ইউনিয়নের বেগুনটিয়ারি গ্রামের ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাকের বাড়ির ওপর হেলিকপ্টারের একটি দরজা ভেঙে পড়ে। এতে একটি ঘরের আংশিক ক্ষতিগ্রস্থ হয়। এসময় বাড়িতে লোকজন না থাকায় কোনো প্রাণহানি হয়নি। 

পরে ৯৯৯ নম্বরে ফোন করে স্থানীয় বাসিন্দা ইউছুফ আলী। ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম দুপুর ২টার দিকে ঘটনাস্থল থেকে হেলিকপ্টারের খসে পড়া দরজাটি উদ্ধার করে থানায় নিয়ে যান।থানার পুলিশ পরিদর্শক (ওসি) আব্দুস সাত্তার মিয়া জানান, উদ্ধারকৃত দরজাটি বাংলাদেশ বিমান বাহিনীর একটি প্রশিক্ষণ হেলিকপ্টারের। বিকালে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হেলিকপ্টারের দরজাটি থানা থেকে নিয়ে গেছে হেলিকপ্টারের সংশ্লিষ্ট ব্যক্তিরা।


ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ২, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৪৯৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন