সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

ধন্যবাদ নয়, হুকুম করুন স্যার: কেজরিওয়ালকে শাহরুখ

শনিবার, এপ্রিল ৪, ২০২০

5.jpg
বিডিলাইভ ডেস্ক :

অনেক সমালোচনার মুখোমুখি পড়তে হয়েছে তাকে। অবশেষে শাহরুখ খান এগিয়ে এলেন করোনাভাইরাস মোকাবেলায়। একাধিক পরিকল্পনা নিয়ে প্রেস বিবৃতি প্রকাশ করেছে তার একাধিক সংগঠন। শাহরুখ নিজেও ট্যুইট করে জানিয়েছেন করোনা মোকাবেলায় কী কী করছে তার সংস্থাগুলি। 

প্রধানমন্ত্রীর ফান্ডের পাশাপাশি দিল্লি, মহারাষ্ট্র এবং পশ্চিমবঙ্গের পাশেও দাঁড়ালেন বাদশা। জানালেন তিন রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে হাত মিলিয়ে এই ভয়ংকর সময়ে যথাসাধ্য করবেন তিনি এবং তার সংস্থাগুলি।বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় তার সংস্থাগুলির তরফে যেমন এই অনুদানের কথা ঘোষণা করা হয়, তেমনই কিং খান নিজেও টুইট করে জানান তার বক্তব্য। তাকে ধন্যবাদ জানিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল এবং আদিত্য ঠাকরে।দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল ট্যুইটে লেখেন, ‘ধন্যবাদ শাহরুখজী। আপনার এই কথা এবং অকুন্ঠ দান এই কঠিন সময়ে অনেক মানুষের জীবনে আলো নিয়ে আসবে।’

এই ধন্যবাদের উত্তরে কিং খান পালটা টুইটে লেখেন, ‘স্যার ধন্যবাদ জানাবেন না। বরং আপনি হুকুম করুন। দিল্লির ভাই-বোনদের পাশে সব সময়ে আছি। ঈশ্বর চাইলে এই কঠিন সময় থেকে আমরা দ্রুত বেরিয়ে আসতে পারব। আপনার প্রশাসনের যারা রাতদিন কাজ করে চলেছেন তাদের ঈশ্বর আরও ক্ষমতা দিন, শক্তি দিন।’আদিত্য ঠাকরে টুইটে লিখেছিলেন, ‘এই সাহায্যের জন্যে অনেক অনেক ধন্যবাদ শাহরুখজী।’ উত্তরে কিং খান লেখেন, ‘এমন সময়ে একে অপরকে ধন্যবাদ জানানোর কোনো প্রয়োজনই নেই। আমরা তো একটা পরিবার। মহারাষ্ট্রের জন্য যে কঠিন কাজ নিরন্তর আপনারা করে যাচ্ছেন তার জন্যে আমরা কৃতজ্ঞ। তবে একটা কথা। নিজের জন্যে একটু সময় পেলেই এক-দুটো কবিতা লিখবেন। অনেক ভালোবাসা রইল...’।

 


ঢাকা, শনিবার, এপ্রিল ৪, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ২৯৫৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন