সর্বশেষ
শনিবার ২৩শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৬ জুন ২০২০

আমার খুব ভয় লাগছে: মাহিয়া মাহি

শনিবার, এপ্রিল ৪, ২০২০

9.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনাভাইরাসে তটস্থ গোটা বিশ্ব। বেশিরভাগ দেশের মানুষ ঘরবন্দি। বাংলাদেশেও অঘোষিত লকডোউনে রয়েছে। এতে বাংলাদেশের মানুষও ঘরবন্দী। অন্যদের মতোই নিজের ঘরে বন্দি জীবন পার করছেন দেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মহি।

করোনার কারণে সৃষ্টি পরিস্থিতি নিয়ে নিজের ভয়ের কথা জানিয়েছেন তিনি। সামাজিক মাধ্যমে এক ভিডিওতে মাহি বলেন, গত পাঁচদিন আগে আমি একটি সংবাদ দেখেছি। সংবাদটি হচ্ছে, একজন মানুষ মারা গেছে, সে মানুষটিকে তার আত্মীয়-স্বজন কেউ দেখতে পাননি এবং মৃত ব্যক্তিকে দুজন মিলেই দাফন করেছেন। সেদিন থেকেই আমার উপলব্ধি হয়েছে। আমার ভয় হচ্ছে।ভিডিওতে মাহি বলেন, আমরা মুসলমান হিসেবে চিন্তা করতে পারি যে, আমাদের জানাজায় আত্মীয়-স্বজন আসতে পারবে না? কোনো মুসল্লি জানাজা পড়তে পারবেন না? আমরা কি চিন্তা করতে পারি, আমাদের মা-বাবা মারা যাবেন, তাদের শেষবারের মতো দেখতে পারব না, তাদের জড়িয়ে ধরতে পারব না? সেটা কি আমরা কখনো চিন্তা করতে পেরেছি? পারিনি। কিন্তু সেটিই এখন হচ্ছে।

তার কথায়, যদি করোনায় আক্রান্ত হয়ে মারা যান, তাহলে মা-বাবার চেহারা দেখা যাবে না। এটা ভাবার পর থেকে আমি আমার খুব ভয় লাগছে। দেশের মানুষ সচেতন নয়। তাদের বোঝা উচিৎ এই সময়টাকে। সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পাশাপাশি নিয়মিত হাত ধোয়ার পরামর্শ দেন তাদের। এছাড়া বাসা থেকে বের না হওয়ার পরামর্শও দেন তিনি।

মাহিয়া মাহি জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়জীবন শুরু করে। এরপর বেশকিছু সুপারহিট চলচ্চিত্র উপহার দেন।


ঢাকা, শনিবার, এপ্রিল ৪, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ১৮২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন