সর্বশেষ
শনিবার ১৬ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ৩০ মে ২০২০

আরবাজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মালাইকা

সোমবার, এপ্রিল ৬, ২০২০

14.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড অভিনেত্রী মালাইকা আরোর, অভিনেতা ও প্রযোজক আরবাজ খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ১৯৯৮ সালে। কিন্তু ২০১৬ সালে তাদের আলাদা হওয়ার খবরে হতবাক হয়ে যায় গোটা ইন্ডাস্ট্রি। এরপর ২০১৭, পাকাপাকিভাবে বিচ্ছেদের পর নিজেদের মতো করে এগোলেন দুজনে। 

মালাইকা-আরবাজের বিচ্ছেদের সময়টা প্রায় দুবছর, এর মধ্যেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের কথা বারবার প্রকাশ্যে এসেছে। অন্যদিকে, আরবাজ খান খুশি জর্জিয়া অ্যান্ড্রিয়ানির সঙ্গে।
কারিনা কাপুরের চ্যাট শোয়ে এসে নিজের বিচ্ছেদ নিয়ে খোলাখুলি কথা বললেন মালাইকা আরোরা খান। আরবাজ খানের সঙ্গে আলাদা হওয়ার সময় পাশে পাননি কোনো পরিবারকে। বিচ্ছেদের বিষয়ে কথা বলতে গিয়ে মালাইকা বলেন, 'আমার মনে হয় প্রত্যেকের প্রথম প্রতিক্রিয়া ছিল ‘এটা করো না’। কেউ তোমাকে বলেনি, হ্যাঁ, যা ঠিক মনে হয় সেটাই কর। সকলে বলেছে, কোনও সিদ্ধান্তে উপনীত হওয়ার আগে ভালভাবে ভেবে নেওয়া প্রয়োজন। আমিও এই পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েছি।'

মালাইকা আরও বলেন, 'ডিভোর্স হওয়ার আগেরদিন রাতে, তার সঙ্গে পরিবারের কথা হয়। তারা বারবার জানতে চান, এই সিদ্ধান্তে আমি একশ শতাংশ সহমত কিনা! যেটা আমায় সারাক্ষণ শুনতে হয়েছে এবং এখনও হয়। এরকম অনেক মানুষ আছেন যারা এত বেশি চিন্তিত এবং আপনার খেয়াল রাখে, তারা এটা বলবেই।'

৪৬ বছরের অভিনেত্রী জানান, তিনি এবং আরবাজ সর্বশেষ সিদ্ধান্তে পৌঁছবার আগে প্রতিটা ছোট ছোট পরিস্থিতির নিয়ে আলোচনা করেছেন। তারপরেই তাদের বিয়ে শেষ করার জন্য এগিয়েছেন।

শোনা যায়, অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা। আগে প্রকাশ্যে সেই কথা না বললেন, এখন সোশাল মিডিয়ায় খোলাখুলিভাবেই নিজেদের অনুভূতি ব্যক্ত করেন। তবে দেখে মনে হয় না এখনই তাদের বিয়ে করার মতো কোনো ইচ্ছে রয়েছে। ম্যাডলি ইন লাভ বলতে যা বোঝায় সেই পর্যায়টাই উপভোগ করছেন যুগলে।


ঢাকা, সোমবার, এপ্রিল ৬, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৬২৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন