সর্বশেষ
শনিবার ১৬ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ৩০ মে ২০২০

পুলিশ কর্মকর্তার যে ছবিটি ভাইরাল

সোমবার, এপ্রিল ৬, ২০২০

image-142925-1586185522.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিশ্বের অন্যান্য দেশের মত ভারতেও প্রতিদিন মরণ আঘাত হানছে করোনা ভাইরাস। কোভিড-১৯ ভাইরাস ঠেকাতে দিনরাত কাজ করছে দেশটির পুলিশ। দায়িত্ব পালন করতে গিয়ে প্রবল ইচ্ছা থাকা স্বত্বেও নিজের ছোট্ট মেয়েকে কোলে তুলে আদর করতে না পারার কষ্ট জানালেন এক পুলিশ কর্মকর্তা।

ভারতীয় সেই পুলিশ কর্মকর্তার এমন কষ্টের বিষয়টি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ভারতের ইন্দোরের পুলিশ অফিসার নির্মল কুমার শ্রীবাস সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন তার দুঃখের কথা। দেশটির টুকোগঞ্জ থানার দায়িত্বে আছেন শ্রীবাস।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া পোস্টে শ্রীবাস জানিয়েছেন, ‘সবাই কাঁধে কাঁধ মিলিয়ে সংক্রমণের বিরুদ্ধে লড়ছি। প্রয়োজনে ৪৮ ঘণ্টাও ডিউটি করতে হচ্ছে। তাতে দুঃখ নেই। কষ্ট হচ্ছে খুব যখন বাড়ি গিয়ে দাওয়ার একপাশে বসে খাবার খাই। আর দূর থেকে আমায় অবাক চোখে দেখে আমার ছোট্ট মেয়ে। ও অবুঝ চোখে আমার দিকে একদৃষ্টে তাকিয়ে দেখে। আর হাজার ইচ্ছে সত্ত্বেও ওকে আমি কোলে তুলতে পারি না!' ভয় করে, যদি ওর মধ্যে আমার রোগ ছড়িয়ে পড়ে।'

সেই পুলিশ কর্মকর্তার ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, উল্টানো বালতিকে টেবিল বানিয়ে তার ওপর থালা রেখে খাবার খাচ্ছেন তিনি। আর ছোট্ট মেয়ে দূরে দাঁড়িয়ে বাবাকে দেখছে।

প্রাণঘাতী করোনা ভাইরাসে ভারতে গত ২৪ ঘণ্টায় ৩২ জনের মৃত্যু হয়েছে, আর আক্রান্ত হয়েছে ৬৯৩ জন। দেশটিতে মোট মৃতের সংখ্যা বেড়ে ১০৯ জনে দাঁড়িয়েছে। আর মোট হয়েছে আক্রান্ত ৪ হাজার ৬৭ জন।

সূত্র-এনডিটিভি


ঢাকা, সোমবার, এপ্রিল ৬, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৬১৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন