সর্বশেষ
শুক্রবার ৮ই কার্তিক ১৪২৭ | ২৩ অক্টোবর ২০২০

লকডাউনের মধ্যেই বিয়ে সারবেন পূজা

শনিবার, এপ্রিল ১১, ২০২০

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনাভাইরাসের কারণে লকডাউন গোটা ভারত। ১৫ এপ্রিল বিয়ে করার কথা রয়েছে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের। কুণাল বার্মার সঙ্গে অবশ্য তিন বছর আগে বাগদান সেরেছিলেন পূজা। বাগদানের এতদিন পরে এসে বিয়ের ঘোষণা দিলেও সেটি ঠিকমতো হবে কি না তা নিয়ে সন্দেহ রয়েছে।

তবে বিয়ের অনুষ্ঠান পেছালেও আইনি মতে এদিনই বিয়ে সারবেন বলে জানিয়েছেন পূজা।  কিন্তু সেই পরিকল্পনাও এই অবস্থায় বাস্তবায়িত হয় কিনা তা নিয়ে সন্দেহে রয়েছেন পূজা ও কুণাল। পূজা জানিয়েছেন তারা চেষ্টা করছেন ১৫ এপ্রিলই রেজিস্ট্রি সেরে ফেলার।কিন্তু সেদিন না হলে আরও ১০ দিন পরে আইনি মতে অন্তত বিয়ে সেরে ফেলবেন। পরিস্থিতির উপর নির্ভর করেই যেকোনো সিদ্ধান্ত তিনি নেবেন বলে জানিয়েছেন।

প্রায় ৯ বছর ধরে সম্পর্কে রয়েছেন পূজা ও কুণাল। তা নিয়ে রূপোলি জগতে বেশ জল্পনাও লেগে ছিল। কখনওই স্পষ্ট করে তারা কিছু বলেননি। অবশেষে ২০১৭ সালে বাগদান সারেন দুজনে। কিন্তু বিয়ে নিয়ে তখনও উচ্চবাচ্য করেননি। যে যার নিজের কাজেই ব্যস্ত ছিলেন। অবশেষে এই বছর বিয়ের খবর ঘোষণা করেছিলেন তিনি।সংবাদমাধ্য়মে কুণাল জানিয়েছেন, বিয়ে নিয়ে তার পরিবার খুবই উদগ্রীব। বিয়ের কেনাকাটাও সব সারা। তার মা চেয়েছিলেন সিনেমার মতো করে বিয়ের অনুষ্ঠান হোক। কিন্তু, আপাতত সেই স্বপ্ন পূরণ হচ্ছে না। তাই খারাপ লাগছে।


ঢাকা, শনিবার, এপ্রিল ১১, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৬৪৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন