সর্বশেষ
শনিবার ২৩শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৬ জুন ২০২০

আলহাজ্ব নানু বেপারী ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মঙ্গলবার, এপ্রিল ১৪, ২০২০

sll.jpg
মুন্সীগঞ্জ প্রতিনিধি :

মুন্সীগঞ্জের লৌহজংয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে (টঙ্গীবাড়ি - লৌহজংয়) ২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি নির্দেশনায় সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় কর্মহীন ১ হাজার দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বি.এম শোয়েব।

সোমবার(১৩এপ্রিল) উপজেলার হলদিয়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে লৌহজংয় উপজেলা ও হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এবং আলহাজ্ব নানু বেপারী ফাউন্ডেশনের অর্থায়ন ও সহযোগিতায়, হলদিয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের অর্ধশতাধিক গ্রামের অসহায় কর্মহীন পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ২৫ কেজি চাউল, ৩ কেজি ডাউল, ২ কেজি তেল ও ৫ কেজি আলু এছাড়াও কর্মসূচিতে সকলের সচেতনতা তৈরিতে মাক্সও সাবান বিতরণ করা হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বি,এম,শোয়েব বলেন,বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা দেশের সকল বিপদে এগিয়ে আসে। তারা নিজেদের উজার করে দেশ ও মানুষের সেবা করছে। দেশের এই পরিস্থিতিতে কর্মহীন মানুষের না খেয়ে থাকতে হচ্ছে না। আমার ব্যক্তিগত উদ্যোগে এবং নানু গ্রুপের অর্থায়নে উপজেলার বিভিন্ন স্থানে খাদ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে প্রথমদিনে হলদিয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের কর্মহীন ১ হাজার দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হলো । পরবর্তীতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে খাদ্য বিতরণের এই কর্মসূচী আমাদের অব্যাহত থাকবে।


ঢাকা, মঙ্গলবার, এপ্রিল ১৪, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২৫২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন