সর্বশেষ
শুক্রবার ৮ই কার্তিক ১৪২৭ | ২৩ অক্টোবর ২০২০

মহেশের বিপরীতে শ্রদ্ধা

মঙ্গলবার, এপ্রিল ২১, ২০২০

qqqq.jpg
বিডিলাইভ ডেস্ক :

অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন ‘প্রিন্স অব টলিউড’ হিসেবে পরিচিত অভিনেতা মহেশ বাবু। বিশ্বে তার কোটি কোটি ভক্ত রয়েছে।

মহেশের পরবর্তী সিনেমাটি পরিচালনা করবেন গীতা গোবিন্দম সিনেমাখ্যাত পরিচালক পারাসুরাম। এই সিনেমা নিয়ে অনেকদিন ধরেই নানা খবর উড়ছে। শোনা যাচ্ছে, সিনেমাটিতে মহেশের বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তবে এই বিষয়ে এখনো কোনো অনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

ইতোমধ্যে তেলেগু সিনেমায় নাম লেখিয়েছেন শ্রদ্ধা। করোনার কারণে বর্তমানে ভারতে লকডাউন চলছে। এজন্য সকল প্রকার শুটিং বন্ধ রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে লাভ ফিল্মসের ব্যানারে একটি সিনেমার শুটিং শুরু করবেন শ্রদ্ধা কাপুর। নাম ঠিক না হওয়া সিনেমাটি প্রযোজনা করছেন লাভ রঞ্জন এবং পরিচালনায় রয়েছেন অংকুর গার্গ। সিনেমাটিতে রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করবেন এই নায়িকা। আগামী বছর ২৬ মার্চ এটি মুক্তির কথা রয়েছে।

অন্যদিকে বাহুবলি সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলির পরবর্তী সিনেমাতে অভিনয় করবেন মহেশ। বর্তমানে রুদ্রম রণম রুধিরাম বা ট্রিপল আর সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রাজামৌলি। এরপরই মহেশের সঙ্গে সিনেমাটির শুটিং শুরু করবেন তিনি।


ঢাকা, মঙ্গলবার, এপ্রিল ২১, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৬৭২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন