সর্বশেষ
রবিবার ১৭ই আশ্বিন ১৪২৯ | ০২ অক্টোবর ২০২২

করোনা আক্রান্ত হননি ইমরান খান

বৃহস্পতিবার, এপ্রিল ২৩, ২০২০

IMRAN-KHAN-1.jpg
বিডিলাইভ ডেস্ক :

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান করোনায় আক্রান্ত হননি। বুধবার (২২ এপ্রিল) তার করোনা টেস্ট করা হয়। টেস্টে তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী জাফর মির্জা।

স্বাস্থ্যমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইট বার্তায় জানিয়েছেন, প্রধানমন্ত্রী ইমরান খানের বুধবার করোনাভাইরাস (সার্স-সিওভি-২) টেস্ট করা হয়। পলিমারেজ চেইন রিঅ্যাকশনের (পিসিআর) মাধ্যমে তার টেস্ট করা হয়। আমি খুশি যে রিপোর্ট নেগেটিভ এসেছে।’

কয়েকদিন আগে এথি ফাউন্ডেশনের চেয়ারম্যান ফয়সাল এথি ১ কোটি টাকা প্রধানমন্ত্রীর করোনা তহবিলে দিয়ে যান। সেটা গ্রহণ করেন ইমরান খান। মঙ্গলবার এথির করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। যেহেতু এথি করোনা আক্রান্ত হয়েছেন এবং তার সংস্পর্শে গিয়েছিলেন প্রধানমন্ত্রী খান, সুতরাং তারও করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকি ছিল। সে কারণেই তার ব্যক্তিগত ডাক্তার ফয়সাল সুলতানের পরামর্শে সতর্কতাস্বরূপ করোনা টেস্ট করা হয়।

পাকিস্তানে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ১০ হাজার ৭৬ জন। গেল ২৪ ঘণ্টায় সেখানে নতুন করে আক্রান্ত হয়েছে ৫১১ জন। মারা গেছে ১১ জন। মোট মৃতের সংখ্যা ২১২ জন। সুস্থ হয়ে উঠেছে ২ হাজার ১৫৬ জন।


ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ২৩, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৪০০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন