সর্বশেষ
শনিবার ২৩শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৬ জুন ২০২০

তাড়াশে ছাত্রীকে নিয়ে শিক্ষক উধাও

শনিবার, মে ২, ২০২০

Sirajgong.jpg
সোহেল রানা সোহাগ, সিরাজগঞ্জ থেকে :

সিরাজগঞ্জের তাড়াশে স্কুল ছাত্রীকে নিয়ে উধাও হয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার নওগাঁ ইউনিয়নে। শুক্রবার সকালে কালিদাসনীলি গ্রামের জহুরুলের মেয়ে রঘুনীলি মঙ্গলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনি পড়ুয়া ওই স্কুল ছাত্রী জাকিয়া সুলতানা (১৬) কে নিয়ে পালিয়েছে একই বিদ্যালয়ের বিএসসি শিক্ষক মো. আইয়ুব আলী। এ ঘটনায় শিক্ষক আইয়ুব আলীর স্ত্রী তাড়াশ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

জানা গেছে, গত ১৬ মার্চ ২০২০ তারিখে দশম শ্রেনি পড়ুয়া ওই ছাত্রী জাকিয়া সুলতানার সাথে শিক্ষকের নিজ প্রাইভেট সেন্টারের একটি কক্ষে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় এলাকাবাসী হাতেনাতে ধরে ফেলে। বিষয়টি বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। আবারও ওই স্কুল ছাত্রীকে নিয়ে উধাও হওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ওই শিক্ষকের স্ত্রী মুসলিমা খাতুন হাসি জানান,  মার্চ ২০২০ তারিখে দশম শ্রেনি পড়ুয়া ওই ছাত্রীর সাথে প্রাইভেট সেন্টারের একটি কক্ষে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় এলাকাবাসী হাতেনাতে ধরার পর থেকেই আমার ও আমার সন্তানের সাথে খারাপ আচরণ ও মারধর করায় আমি বাবার বাড়িতে চলে আসি। আবারও সেই স্কুল ছাত্রীকে নিয়ে পালালে নিরুপায় হয়ে আমি থানায় লিখিত অভিযোগ করেছি।

এ ব্যাপারে রঘুনীলি মঙ্গলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউজ্জামান নান্নু বলেন, এর আগের ঘটনায় স্কুল পরিচালনা কমিটি থেকে তদন্ত কমিটি গঠন করে ঘটনার সত্যতা প্রমান পাওয়া গেছে। সে আবার ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে যা লজ্জাজনক।

তাড়াশ থানার ওসি মাহবুবুল আলম অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি সামাজিকভাবে সমাধানের কথা বলা হয়েছে। সমাধান না হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


ঢাকা, শনিবার, মে ২, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৬২৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন