সর্বশেষ
বুধবার ৩১শে আষাঢ় ১৪২৭ | ১৫ জুলাই ২০২০

বানসালির নতুন সিনেমায় রণবীর-দীপিকা!

বৃহস্পতিবার, মে ৭, ২০২০

999.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনার কারণে ভারতজুড়ে লকডাউন চলছে। এ কারণে বন্ধ রয়েছে সকল সিনেমা ও টিভি ধারাবাহিকের শুটিং। তবে নতুন সিনেমা নিয়ে নির্মাতাদের পরিকল্পনা থেমে নেই। অনেকদিন ধরেই গুঞ্জন, বাইজু বাওরা নামে সিনেমা নির্মাণ করবেন সঞ্জয় লীলা বানসালি।

বানসালির নতুন সিনেমায় কে কে অভিনয় করবেন তা নিয়েও চলছে নানা জল্পনা। শোনা যাচ্ছে, এই সিনেমার মাধ্যমে আবারো রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন জুটিকে পর্দায় দেখবেন দর্শক।

বাঁচনা অ্যায় হাসিনো, ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ারি, তামাশা সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর-দীপিকা। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘পর্দায় রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন জুটি বেশ আলোচিত, আর সেই ম্যাজিকটিই কাজে লাগাতে চাইছেন বানসালি। এ বিষয়ে আলোচনা চলছে। তবে কেউ-ই এখনো চুক্তিপত্রে স্বাক্ষর করেননি।’

১৯৫২ সালে একই নামে একটি সিনেমা তৈরি হয়। এতে অভিনয় করেন মীনা কুমারি ও ভারত ভূষণ। সিনেমাটির গল্প একজন তরুণ সংগীতজ্ঞকে নিয়ে, যিনি মুগল সম্রাট আকবরের দরবারে তানসেনকে চ্যালেঞ্জ জানান। তিনি মনে করতেন তার বাবার মৃত্যুর জন্য তানসেন দায়ী। এজন্য তিনি প্রতিশোধ নিতে চেয়েছিলেন।

এর আগে শোনা যায়, সিনেমাটিতে রণবীর সিং ও আলিয়া ভাটকে দেখা যাবে। তবে সিনেমাটিতে শেষ পর্যন্ত কারা অভিনয় করবেন এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।


ঢাকা, বৃহস্পতিবার, মে ৭, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৪১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন