সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

সোমবারের রাশিফল

সোমবার, মে ১১, ২০২০

full_full_full_full_full_qq.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১১ মে, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: মানসিক ভাবে জটিল পরিস্থিতিতে রয়েছেন আপনি। কিছুদিন সব ক্ষেত্রেই নমনীয় থাকুন, এর থেকে বেরোতে প্রয়োজনে দীর্ঘস্থায়ী ব্যবস্থা নেওয়ার কথা ভাবুন।

বৃষ : আপনি সারাজীবনের অভ্যাস ভাঙ্গতে অপছন্দ করেন, কিন্তু শুক্র এবং বৃহস্পতির মধ্যে একটি ভাল সম্পর্ক থাকার কারণে আপনার সঙ্গে ভাল হবে।

মিথুন রাশি : আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।

কর্কট : দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে।

সিংহ :ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে।

কন্যা : ব্যবসার দিকে কোনও বাধার জন্য মাথা গরম। বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ তৈরি হতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে।

তুলা রাশি: দুর্দশায় থাকা কারোকে সাহায্য করতে আপনার শক্তি ব্যবহার করুন। মনে রাখবেন এই অবিনশ্বর শরীরের থেকেই বা কি লাভ যদি এটা অন্যদের উপকারে লাগানোই না যায়।

বৃশ্চিক রাশি: আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে।

ধনু : ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারী চাকরীতে উন্নতির সম্ভাবনা প্রবল।

মকর : ব‌্যবসায়ীগণের মানসিক ক্লেশ ভোগ থাকতে পারে। সন্তানদের বিদ‌্যালাভে অমনোযোগিতার অভাব ঘটলেও পরীক্ষার ফল নিয়ে দুশ্চিন্তার কারণ নেই।

কুম্ভ রাশি: কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে।প্রেমে অপ্রত্যাশিত মোড়। আজকের সময়ে নিজের জন্য সময় খুঁজে পাওয়া খুব কঠিন।

মীন রাশি: কেউ আপনাকে আপনার জীবনের প্রাথমিক সিদ্ধান্ত বদলানোর জন্য চাপ দিচ্ছে। এ ক্ষেত্রে হেসে এড়িয়ে যেতে পারেন।মনে রাখবেন আপনিই আপনার সমস্ত সিদ্ধান্ত নিতে পারেন।


ঢাকা, সোমবার, মে ১১, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫০০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন