সর্বশেষ
শনিবার ২৩শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৬ জুন ২০২০

বৃদ্ধাশ্রমের মায়েদের পাশে নিপুণ

সোমবার, মে ১১, ২০২০

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

জনপ্রিয় নায়িকা নিপুণ করোনা সংক্রমণ রোধে শুরু থেকেই মানুষকে সচেতন করে চলেছেন। সম্প্রতি ঢাকার বিমানবন্দর থানার ১১৫ জন পুলিশকে ইফতার করিয়েছেন। মা দিবসে তাদেরই সহযোগিতায় এক বৃদ্ধাশ্রমের মায়েদের পাশে দাঁড়ালেন এই নায়িকা।

একটি ভিডিও বার্তায় নিপুণ বলেন, বিশ্বের সকল মাকে জানাচ্ছি আমার পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা। আজকের মা দিবসটা আমি উৎসর্গ করেছি এমন কিছু মাকে, যাদের দেখলে অনেকেই চমকে যাবেন। আমি দেখা করতে এসেছি রাজধানীর ‘আপন নিবাস’ বৃদ্ধাশ্রমের মায়েদের সঙ্গে।

এখানে অনেক মা আছেন। উনারা কীভাবে এখানে দিন যাপন করছেন, এখানে না আসলে সেটা বুঝবেন না। আজ আমি তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আজকে মা দিবসে আপনাদের কাছে আমার একটাই অনুরোধ থাকবে।

আপনারা একবার আপন নিবাস টাইপের বৃদ্ধাশ্রমগুলো খুঁজে বের করুন। সেখানে যান একটু খাবার দেন। আজকেও আমি এখানে আসার পরে দেখলাম বার্ধক্যজনিত কারণে দুজন মারা গেছেন। খুব কষ্টে কাটে বৃদ্ধাশ্রমের মায়েদের দিন। আসুন তাদের পাশে দাঁড়াই।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নিপুণ। অভিনয়ের পাশাপাশি প্রসাধনী ও লাইফস্টাইলকেন্দ্রিক ব্যবসা প্রতিষ্ঠান ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ পরিচালনা করছেন তিনি।

সরকারের নির্দেশনা আসার পর থেকেই কর্মীদের অগ্রিম বেতন দিয়ে তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানটি বন্ধ করে রেখেছেন। সব সময় ব্যবসা প্রতিষ্ঠানের কর্মীদের খোঁজখবরও রাখছেন নিপুণ।


ঢাকা, সোমবার, মে ১১, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৩২৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন