সর্বশেষ
শুক্রবার ২২শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৫ জুন ২০২০

শনিবার শপথ নিচ্ছেন মেয়র ফজলে নূর তাপস

শুক্রবার, মে ১৫, ২০২০

tapos-213831.jpg
বিডিলাইভ ডেস্ক :

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে শনিবার (১৬ মে) দায়িত্ব গ্রহণ করবেন। এরপর বিকেল ৩টায় নগর ভবনের অফিস থেকে অনলাইনে সংবাদ সম্মেলন করবেন তিনি। ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের মিডিয়া ও জনসংযোগ সমন্বয়ক তারেক সিকদার এ তথ্য নিশ্চিত করেছেন।

বর্তমান মেয়র সাঈদ খোকনের মেয়াদ শেষ হয়েছে শুক্রবার ১৫ মে। এ বিষয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সচিব মোস্তফা কামাল মজুমদার ও প্রধান প্রকৌশলী রেজাউর রহমান জানান, নতুন মেয়র শনিবার ১৬ মে দায়িত্ব নিচ্ছেন।

জানা গেছে, স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে এ বিষয়ে সম্প্রতি এক পত্রে দক্ষিণ সিটি কর্পোরেশনকে এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে। যেহেতু দেশে এখন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব চলছে, এর মধ্যে তাই লোকসমাগম না করে শুধুমাত্র গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সমন্বয়ে একটি সভা করে নতুন মেয়রকে দায়িত্ব বুঝিয়ে দেয়ার জন্য বলা হয়েছে।

এ বিষয়ে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম গণমাধ্যমকে বলেন, আমরা মন্ত্রণালয় থেকে ঢাকা দক্ষিণ সিটির প্রধান নির্বাহী কর্মকর্তাকে নতুন মেয়রের দায়িত্ব নেয়ার বিষয়ে আনুষ্ঠানিকতার ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা দিয়েছি। আশা করি তারা নিশ্চয়ই এ বিষয়ে সংক্ষিপ্ত পরিসরে ব্যবস্থা নেবেন।

গত ১ ফেব্রুয়ারি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট হয়। এতে মেয়র পদে নৌকা নিয়ে বিজয়ী হন শেখ ফজলে নূর তাপস। তিনি গত ২৭ ফেব্রুয়ারি মেয়র হিসেবে শপথ নেন।


ঢাকা, শুক্রবার, মে ১৫, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩২২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন