সর্বশেষ
শুক্রবার ২২শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৫ জুন ২০২০

রবিবারের রাশিফল

রবিবার, মে ১৭, ২০২০

full_full_full_full_378722_162.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৭ মে, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: দিনটি ভালো যাবে। বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। বন্ধুর সাথে কোনো সমান্য বিষয় নিয়ে বিরোধ দেখা দেবে। আজ ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করা যায়।

বৃষ: দিনটি ভালো যাবে। কর্মস্থলে কোনো রহস্যজনক পদ প্রাপ্তি হতে পারে। সুনাম ও সম্মান বৃদ্ধির সুযোগ পাবেন। পিতার সাথে কিছু ভুল বোঝাবুঝির আশঙ্কা দেখা যায়।

মিথুন: ধর্মীয় বা অতিন্দ্রীয় কোনো সাধকের সাথে দেখা করতে পারেন। বিদ্যার্থীদের উচ্চ শিক্ষা সংক্রান্ত বৃত্তি লাভের যোগ প্রবল। জীবীকার জন্য জাতিকাদের বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।

কর্কট: আজ কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। রহস্যজনক কারণে আজ পাওনাদারদের দ্বারা ঝামেলার শিকার হতে পারেন।

সিংহ: অংশিদারী বা যৌথ ব্যবসায় কিছু লোকসানের আশঙ্কা রয়েছে। জীবন সাথীর মন মেজাজ ভালো যাবে না। অকারণে দাম্পত্য কলহের শিকার হতে পারেন।

কন্যা: নতুন কোনও কাজের যোগাযোগ।তা নিয়ে চিন্তা করবেন না। কোথাও ঘুরে আসার কথা ভাবতেই পারেন। অনেক দিনের পুষে রাখা ইচ্ছে সত্যি হয়ে যেতে পারে দিন কয়েকের মধ্যে।

তুলা: কাজের জন্য সুনাম বাড়বে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসায় খরচ নিয়ে আলোচনা। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ আসতে পারে।

বৃশ্চিক: সামাজিক এবং রোম্যান্টিক সম্পর্ক ঝালিয়ে নেওয়ার জন্য এটাই সঠিক সময়।প্রেমের ক্ষেত্রে বাধা রয়েছে। এই মুহূর্তে নিশ্চুপ থাকাই উচিত। নচেৎ অশান্তির আশঙ্কা রয়েছে।

নু রাশি: আধ্যাত্মিক এবং শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা উচিত। আজ, আপনি কোনও সহায়তা বা সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

মকর রাশি: চোখে ছানির রোগীদের দূষিত বাতাবরণে যাওয়া এড়িয়ে চলা উচিত,কারণ ধোঁয়া আপনার চোখকে আরো ক্ষতিগ্রস্ত করতে পারে। যদি সম্ভব হয় তাহলে সূর্যালোকের অতিরিক্ত সংস্পর্শ এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি: যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে।

মীন রাশি: আপনি দেখতে পাবেন যে আপনার কাজ মনঃসংযোগ করতে অসুবিধা হচ্ছে কারণ আজ আপনার স্বাস্থ্য ঠিক নেই। নিশ্চিত করুন যে আপনিও নীরব দর্শক না হয়ে থেকে এতে অংশগ্রহণ করছেন।


ঢাকা, রবিবার, মে ১৭, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৫৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন