সর্বশেষ
বৃহঃস্পতিবার ৭ই কার্তিক ১৪২৭ | ২২ অক্টোবর ২০২০

নিজের হাতে আঁকা ছবি বিক্রি করছেন সোনাক্ষী

রবিবার, মে ১৭, ২০২০

t.jpg
বিডিলাইভ ডেস্ক :

অভিনেত্রীর বাইরেও বলিউড তারকা সোনাক্ষী সিনহা যে একজন চিত্রশিল্পী, সেকথা বোধহয় খুব কম লোকেরাই জানেন। তবে করোনা অভিনেত্রীর এই সুপ্ত শিল্পীসত্ত্বাকেও প্রকাশ্যে আনল এবার।

করোনায় দরিদ্র মানুষদের পাশে দাঁড়াতে নিজের হাতে আঁকা সব ছবি বিক্রি করছেন এই অভিনেত্রী। আর এই ছবি বিক্রি থেকে আয় হওয়া সমস্ত টাকা চলে যাবে দুস্থদের সাহায্যে। সেই টাকা থেকেই দুস্থদের দুবেলা দুমুঠো অন্ন সংস্থানের ব্যবস্থা করছেন শত্রুঘ্নকন্যা। যে মহৎ উদ্যোগে তিনি পাশে পেয়েছে অর্জুন কাপুরের বোন অনসূলা কাপুরকে। অনসূলার সংস্থা ফ্যানকাইন্ড অফিশিয়ালের সঙ্গে যৌথ উদ্যোগেই সোনাক্ষী এই কাজ করছেন।

সংস্থার তরফেই নিলামে করা হবে অভিনেত্রীর নিজের হাতে করা ডিজিটাল প্রিন্ট, স্কেচ এবং বড় ক্যানভাসের পেন্টিং। আয় হওয়া সমস্ত টাকা ঢুকবে অনসূলার ফ্যানকাইন্ড সংস্থার অ্যাকাউন্টে। সেখান থেকেই চাল, ডাল-সহ বিভিন্ন অত্যাবশকীয় জিনিসপত্র কেনা হবে। এরপর তা সোজাসুজি চলে যাবে দুস্থদের কাছে।

সম্প্রতি, সোনাক্ষী একটি ভিডিও শেয়ার করে ইনস্টাগ্রামে জানিয়েছেন, “জীবনের কঠিন সময়ে যদি অন্যের পাশে না-ই দাঁড়াতে পারলাম, তাহলে আর এমন কী করলাম! আঁকা আমার শান্তির জায়গা। এর মাধ্যমেই আমি আমার মনের ভাবনাকে ক্যানভাসে ফুটিয়ে তুলি। আর এতেই আমার অপার আনন্দ। আমার এই আঁকা রঙিন ক্যানভাসগুলো আপনার ড্রয়িংরুমের শোভা বাড়াবে বলেই আমার বিশ্বাস। আপনার ছোট্ট একটা অনুদানও দুস্থদের পাশে দাঁড়াতে সাহায্য করবে।”


ঢাকা, রবিবার, মে ১৭, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৫১৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন