সর্বশেষ
বৃহঃস্পতিবার ৭ই কার্তিক ১৪২৭ | ২২ অক্টোবর ২০২০

এবার ‘মালাং-টু’ আসছে

বৃহস্পতিবার, মে ২১, ২০২০

777.jpg
বিডিলাইভ ডেস্ক :

আদিত্য রায় কাপুর ও দিশা পাটানি অভিনীত সিনেমা ‘মালাং’। গত ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘মালাং’। এবার এই সিনেমার সিক্যুয়েল নিয়ে আসছেন নির্মাতারা।

বক্স অফিসে ভালো ব্যবসাও করে ‘মালাং’। সম্প্রতি সিনেমাটি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। দর্শকের মাঝে বেশ সাড়াও ফেলেছে। এরপরই নির্মাতারা এর সিক্যুয়েল নির্মাণের কাজ শুরু করেছেন।

এ প্রসঙ্গে প্রযোজক অঙ্কুর গার্গী বলেন, “প্রেক্ষাগৃহের পর ডিজিটাল প্ল্যাটফর্মেও ‘মালাং’ সিনেমা নিয়ে দর্শকরা যেভাবে সাড়া দিয়েছেন এজন্য আমরা কৃতজ্ঞ। নেটফ্লিক্সে সবাই ‘মালাং’ সিনেমাটি উপভোগ করায় আমরা এর সিক্যুয়েল নিয়ে আসছি। মুহিত সুরি ও লাভ রঞ্জন ইতোমধ্যে এর কাজ শুরু করেছেন। খুব শিগগির বিস্তারিত জানাব।”

গত ১৫ মে ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তির পর ভারতে র‌্যাঙ্কিংয়ে এক নম্বরে রয়েছে ‘মালাং’। এছাড়া সংযুক্ত আরব আমিরাত, কানাডা, সিঙ্গাপুর, মালয়েশিয়া, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, কেনিয়া, কাতার, পাকিস্তান ও বাংলাদেশে ট্রেন্ডিংয়ে শীর্ষ দশের মধ্যে রয়েছে সিনেমাটি।

অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘মালাং’ পরিচালনা করেছেন মুহিত সুরি। দিশা-আদিত্য ছাড়াও এই সিনেমায় আরো রয়েছেন অনিল কাপুর, কুণাল খেমু প্রমুখ।


ঢাকা, বৃহস্পতিবার, মে ২১, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৮৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন