সর্বশেষ
মঙ্গলবার ২৩শে আষাঢ় ১৪২৭ | ০৭ জুলাই ২০২০

শুক্রবারের রাশিফল

শুক্রবার, মে ২৯, ২০২০

full_full_full_full_378722_162.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২৯ মে, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: সকালের দিকে স্ত্রী-র কারণে মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে।

বৃষ : অকারণে তর্কে জড়াতে পারেন। সকাল থেকে মনের উপর একটু চাপ ও চঞ্চল ভাব থাকতে পারে। ব্যবসার দিকে ভাল আয়ের সম্ভাবনা। কোনও কাজের জন্য আজ সুনাম বাড়তে পারে।

মিথুন :ব্যবসার দিকে খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও অতিথকে নিয়ে বিবাদ। স্ত্রী-র সঙ্গে দরকারি আলোচনা।স্ত্রী-র জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ।

কর্কট :সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। নিজের বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে। ভ্রমণের জন্য অধিক ব্যয় বাড়তে পারে।

সিংহ : রোমাঞ্চ শুভ। আজ আপনার পরিবার পরিমণ্ডলে আনন্দ বিরাজ করতে পারে। বড়দের কাছ থেকে কোনো উপহার পেতে পারেন। ভাই-বোনের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে।

কন্যা : আপনি আজ ভালো থাকবেন। তাহলেই ভালো থাকবেন কেমন। রোমাঞ্চ শুভ। প্রেমে সফলতা। সব মিলিয়ে দিনটি ফুলে ফুলে মনোরম পরিবেশ থাকবে। সুস্থ থাকুন।

তুলা : আপনার আজ বিশেষভাবে যে কাজের সাফল্য আশা করছিলেন তা ফলপ্রসূ হতে পারে। কোনো বন্ধু বা শুভাকাঙ্ক্ষী আপনার সান্নিধ্যে আসতে পারে।

বৃশ্চিক : আপনার একটি ভালো কাজের অফার আসতে পারে দিনের শেষে। প্রিয় মকর, এ অফার সঙ্গে সঙ্গে গ্রহণ করার চেষ্টা করুন। দেরি করলে অফারটি চলে যাবে।

ধনু : চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করার চেষ্টা করবে। সঙ্গীতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়।

মকর: ব্যবসা বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে।

কুম্ভ: বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। সকালের দিকে ব্যবসার ব্যাপারে খুব ভাল যোগাযোগ হাতছাড়া হতে পারে।

মীন: শরীরে কোনও অংশে যন্ত্রণার কারণে কাজের ক্ষতি থেকে সাবধান। পথে কোনও বাধার সামনে পড়তে পারেন। অতিরিক্ত কাজের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে।


ঢাকা, শুক্রবার, মে ২৯, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৬৫০৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন