সর্বশেষ
মঙ্গলবার ২৩শে আষাঢ় ১৪২৭ | ০৭ জুলাই ২০২০

শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত

বুধবার, জুন ৩, ২০২০

19.jpg
ফারুক হাসান কাহার, শাহজাদপুর প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুরে মঙ্গলবার সন্ধায় বগুড়া-নগরবাড়ী মহাসড়কের শাহজাদপুর উপজেলার সরিষাকোল কবরস্থান সংলগ্ন সরকার ট্রাভেলস নামক ঢাকাগামী যাত্রীবাহী বাসের সাথে অটো-ভ্যানর মুখোমুখি ধাক্কায় একই পরিবারের শিশুকন্যাসহ ৩ জন নিহত হয়েছে।

নিহতরা হলেন, উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বাদলবাড়ী(কুমির বোয়ালিয়া) গ্রামের আন্না রাণী সূত্রধর (৩৫), তার স্বামী কান্জু রানী সূত্রধর (৪০) ও তাদের শিশুকন্যা সিমা সূত্রধর (৭)।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, এদিন বিকেলে কান্জু সূত্রধর, তার স্ত্রী আন্না রাণী সূত্রধর তাদের পুত্র শুভ ও কন্যা সিমাকে নিয়ে আত্মীয় বাড়ি পার্শ্ববর্তী উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ি বাসস্ট্যান্ড থেকে একটি অটো-ভ্যানযোগে বগুড়া-নগড়বাড়ী মহাসড়ক দিয়ে তাদের বাড়ি শাহজাদপুর ফিরছিলেন। অটো-ভ্যানটি উপজেলার সরিষাকোল কবরস্থান সংলগ্ন পৌছালে বিপরীত দিক পাবনা থেকে আসা ঢাকাগামী সরকার ট্রাভেলস নামের দূরপাল্লার একটি যাত্রীবাহী বাস সজোরে ওই অটো-ভ্যান ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আন্না রাণী সূত্রধর নিহত হন। এ সময় আশংকাজনক অবস্থায় এলাকাবাসী কান্জু সূত্রধর (৪০), সিমা সূত্রধর (৭) কে উদ্ধার করে প্রথমে স্থানীয় পিপিডি হাসপাতাল নিয়ে যায়। সেখানে তাদের শারীরীক অবস্থার অবনতি হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, আহত শুভ সূত্রধর ও ভ্যানচালককে স্থানীয়ভাব চিকিৎসা দেয়া হয়েছে। নিহত তিনজনের মরদেহ বাড়ি পাঠানো হয়েছে।


ঢাকা, বুধবার, জুন ৩, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৩০২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন