সর্বশেষ
মঙ্গলবার ২৩শে আষাঢ় ১৪২৭ | ০৭ জুলাই ২০২০

চাঁপাইনবাবগঞ্জে নতুন করে ২স্বাস্থ্যকর্মীসহ করোনা সনাক্ত ৫৬

বৃহস্পতিবার, জুন ৪, ২০২০

2.jpg
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জে বুধবার(৩’জুন) আরও দুজনের করোনা সংক্রমন ধরা পড়েছে।

রাত ৯টায় সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি বলেন,সনাক্ত দু’জনই গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত। একজন উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ও অপরজন মেডিক্যাল টেকনিশিয়ান। এনিয়ে জেলায় সনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৬ জন।

বুধবার ১০১টি নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে বলে জানিয়েছেন সিভিল সার্জন।তিনি বলেন, সনাক্তদের মধ্যে সদর উপজেলার ২৪ জন,শিবগঞ্জের ১০ জন,গোমস্তাপুরের ৮ জন,নাচোলের ১০ জন ও ভোলাহাটের ৪ জন রয়েছেন। এদের মধ্যে গত মঙ্গলবার(২’জুন) পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ১৩ জনকে। যাদের মধ্যে সদরের ৪ জন,শিবগঞ্জের ১ জন,নাচোলের ৫ জন ও ভোলাহাটের ৩ জন রয়েছে। এছাড়া সুস্থ ঘোষণার পথে রয়েছেন আরও বেশ কয়েকজন।

সিভিল সার্জন বলেন, গত মঙ্গলবার পর্যন্ত ২০৯৪ টি নমুনা  পরীক্ষায় পাঠানো হলেও ৪১০ নমুনার ফল আটকে ছিল। মঙ্গলবার এর মধ্যে কিছু নমুনা ঢাকা পাঠানো হয়। শেষ ফল আসার পাঁচদিন পর বুধবার আবার ফলাফল পাওয়া গেল।

সিভিল সার্জন বলেন, জেলায় এ পর্যন্ত সনাক্ত সকলেই ‘উপসর্গহীন’। এদের বেশির ভাগই নিজ আবাসস্থলে কোয়ারান্টাইনে রয়েছেন ও ভাল আছেন। জেলায় এখন পর্যন্ত সনাক্ত কোন আশংকাজনক রোগী নেই বলেও জানান সিভিল সার্জন। 


ঢাকা, বৃহস্পতিবার, জুন ৪, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ২১৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন