সর্বশেষ
মঙ্গলবার ৩০শে আষাঢ় ১৪২৭ | ১৪ জুলাই ২০২০

বৃহস্পতিবারের রাশিফল

বৃহস্পতিবার, জুন ৪, ২০২০

full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_rashifal-8.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ৪ জুন, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: প্রতিবেশীর কোনও কথায় মানসিক কষ্ট বাড়তে পারে। আয় বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা। আজ পাওনা আদায়ের জন্য দিনটি ভাল নয়। বাড়িতে কোনও অনিষ্ট হওয়া থেকে সাবধান। পেটের কোনও সমস্যার জন্য ডাক্তারের সঙ্গে আলোচনা।

বৃষ : কোনও রকম ভাবে অন্য কারও নামে সমালোচনা করতে যাবেন না। সহকর্মীদের মিষ্টি কথায় ভুলবেন না। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে। আজ সারা দিন কর্মে একটু অলসতা থাকলেও সঞ্চয় ভাল হবে।

মিথুন রাশি : আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।

কর্কট রাশি: আপনার শরীর রিচার্জ করতে সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে অন্যথায় ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। কথা দেবেন না যদি কথা রাখতে না পারেন।

সিংহ: অতিরিক্ত খরচে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। ভাল লোকের সাহায্যে বিপদ থেকে উদ্ধার।

কন্যা : সঙ্গীত শিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট থাকলে সেটা আরও বাড়তে পারে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন।

তুলা : কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা করতে হতে পারে। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতা থাকবে। শিক্ষায় সাফল্য বাড়বে।

বৃশ্চিক : দু’দিক মেলাতেই পারছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি। সঞ্চয়ের পরিমাণ কম হলেও আয়-ব্যয়ের সমতা বজায় থাকবে বলে মনে হয়।

ধনু : ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারী চাকরীতে উন্নতির সম্ভাবনা প্রবল।

মকর : মকর রাশির জাতক জাতিকার দিনটি মোটের ওপর ভালই যাবে। মামলা মোকর্দ্দমায় আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে।উচ্চ শিক্ষার জন্য ভাল কোনও শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তির যোগ রয়েছে।

কুম্ভ রাশি: কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে।প্রেমে অপ্রত্যাশিত মোড়। আজকের সময়ে নিজের জন্য সময় খুঁজে পাওয়া খুব কঠিন।

মীন রাশি: নিজের চেষ্টায় প্রচুর অর্থ আয় করতে পারবেন। হজমের গণ্ডগোল হতে পারে। চাকরির জন্য ভাল যোগাযোগ হওয়ায় আনন্দ। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। আজ দিনটি খুব খারাপ যাবে না।


ঢাকা, বৃহস্পতিবার, জুন ৪, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১৬৯২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন