সর্বশেষ
বৃহঃস্পতিবার ২২শে শ্রাবণ ১৪২৭ | ০৬ আগস্ট ২০২০

সরিষাবাড়ীতে আরো ৫জন করোনায় আক্রান্ত

শুক্রবার, জুন ৫, ২০২০

6.jpg
জামালপুর প্রতিনিধি :

জামালপুরের সরিষাবাড়ীতে নতুন করে আরও ৫জন করোনায় আক্রান্ত হয়েছেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে সারষাবাড়ী থেকে পাঠানো নমুনা থেকে তাদের করোনা পজিটিভ পাওয়া গেছে।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ২৪ মে থেকে ৩০ মে পর্যন্ত ১৯জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়।এর মধ্যে গতকাল বুধবার রাতে নমুনা পরীক্ষার রিপোর্টে ৫জনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার শাহেদুর রহমান জানান, গত ২৪ মে থেকে ৩০ মে পর্যন্ত করোনা সন্দেহে আনুমানিক ১৯/২০জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়।তাদের মধ্যে ৫জনের করোনা পজিটিভ পাওয়া যায়।  এদের মধ্যে উপজেলার আওনা কমিউনিটি ক্লিনিকের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল এসিস্ট্যান্ট (২৮), পুঠিয়ারপাড় গ্রামের ১জন মহিলা(৪০),ভাটারার ১জন (৩৮), ফুলদহের ১জন (৪০)। আর মেলান্দহের একজন সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা জমা দিয়েছিলেন । এ নিয়ে উপজেলায় মোট ২৭ জনের দেহে করোনা রোগী হিসেবে সনাক্ত হয়েছেন।




ঢাকা, শুক্রবার, জুন ৫, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৩২৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন