সর্বশেষ
মঙ্গলবার ২৩শে আষাঢ় ১৪২৭ | ০৭ জুলাই ২০২০

সিএনজির উপর গাছ উপরে পড়ে কামারখন্দে ১ জন নিহত

শনিবার, জুন ৬, ২০২০

17.jpg
সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জ কামারখন্দে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কামারখন্দ-বেলকুচি আঞ্চলিক সড়কের জামতৈল কৃষি কারিগরি কলেজের সামনে এ ঘটনা ঘটে।নিহত শরিফুল উল্লাপাড়া উপজেলার তেতুলিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য সাইদুর রহমান খানের ছেলে। আহতরা হলেন, কামারখন্দ উপজেলার চৌবাড়ী গ্রামের মৃত এনতাজ মোল্লার ছেলে সিএনজি চালক হবি মন্ডল (৪০) ও বেলকুচি উপজেলার দেলুয়াকান্দি গ্রামের সুলতান সরকারের ছেলে আশরাফুল সরকার (৩০)।

কামারখন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার হামিদুল ইসলাম জানান, সিরাজগঞ্জ থেকে কামারখন্দ উপজেলার বলরামপুরগামী একটি সিএনজি কৃষি কারিগরি কলেজের সামনে পৌঁছালে সড়কের পাশে আগে থেকেই বৃষ্টিতে একটি বাবলা গাছের গোড়ার মাটি সরে যায় এতে সামান্য বাতাসেই গাছটি উপড়ে পরে সিএনজির ওপর এতে সিএনজিতে থাকা চালক সহ তিন জন আহত হন।

আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. শামীমুল ইসলাম জানান, তিনজন ব্যক্তিকে হাসপাতালের আনার পর একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। অন্য দুইজন মাথায় ও শরীরে আঘাত রয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে।


ঢাকা, শনিবার, জুন ৬, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৪২৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন