সর্বশেষ
সোমবার ২৯শে আষাঢ় ১৪২৭ | ১৩ জুলাই ২০২০

রবিবারের রাশিফল

রবিবার, জুন ৭, ২০২০

7.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ৭ জুন, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: কর্মস্থানে কোনও বিশেষ কাজের চাপ আপনার উপর পড়তে পারে। বেকারদের জন্য নতুন কোনও যোগাযোগ আসবে। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন।

বৃষ : আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল হবে।সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে।

মিথুন : সার্বিক বিচারে সময়টা ভালমন্দে মিশিয়ে কাটলেও আর্থিক ব্যাপারে অতিশয় শুভ সন্দেহ নেই। নতুন বছরে মোটা উপার্জন হবে। প্রিয় জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন।

কর্কট : পড়াশোনায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। রাস্তাঘাটে কোনও মহিলার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। রক্তচাপ বাড়বে। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন।

সিংহ : কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ।

কন্যা : শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। পায়ের কোনও সমস্যা বাড়তে পারে।সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।পড়াশোনার জন্য মনে ভয় ভাব আসবে।

তুলা : প্রেম ও রোমান্সে রহস্যজনক বাধা বিপত্তির। হঠাৎ করে পুরোনো প্রেমে কোনো ঝামেলা দেখা দেবে। বিদ্যার্থীদের পড়াশোনার ধারাবাহিকতা নষ্ট হবার আশঙ্কা।

বৃশ্চিক : আপনার একটি ভালো কাজের অফার আসতে পারে দিনের শেষে। প্রিয় মকর, এ অফার সঙ্গে সঙ্গে গ্রহণ করার চেষ্টা করুন। দেরি করলে অফারটি চলে যাবে।

ধনু : আজ অর্থ বেশ উপার্জন হওয়ার যোগ আছে এবং পরিবারের কাছ থেকে একটু সুসংবাদ পেতে পারেন। প্রেমের পালে বাতাস লাগবে। সৃজনশীল কোনো কাজে সফল হতে পারেন।

মকর : লেখাপড়ায় কিছুটা অন্যমনস্কতা দেখা দিতে পারে। ব্যবসায়ী অথবা চাকরিজীবী আপনি যা-ই হোন না কেন, কর্মক্ষেত্র নিঃসন্দেহে ভালো যাবে। যাত্রা শুভ।

কুম্ভ : মায়ের নির্দেশ মতো কাজ না করায় অশান্তি। শিশুদের পড়াশোনার জন্য সময়টা শুভ।আজ বেড়াতে গিয়ে বিপদ হতে পারে। কলা বিদ্যায় সাফল্য লাভের সঙ্কেত।

মীন : নতুন কোনও কাজের যোগাযোগ। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। কোনও বিবাদের জন্য ক্ষতি আসতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বৃদ্ধি।


ঢাকা, রবিবার, জুন ৭, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭০২৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন