সর্বশেষ
শনিবার ৩১শে শ্রাবণ ১৪২৭ | ১৫ আগস্ট ২০২০

পিতা-পুত্রের কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ

শুক্রবার, জুন ১২, ২০২০

apurbo20200611153901.jpg
বিডিলাইভ ডেস্ক :

এই সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তার একমাত্র পুত্র জায়ান ফারুক আয়াশ। ‘বিনি সুতোর টান’ নামে টেলিফিল্মের মাধ্যমে অভিনয়ে নাম লিখিয়েছে এই ক্ষুদে তারকা। বৃহস্পতিবার ভোরে টেলিফিল্মটি এক কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে।

পরিচালক শিহাব শাহীন নির্মাণ করেন টেলিফিল্মটি। এতে পিতা-পুত্র অপূর্ব-আয়াশের সঙ্গে আরো অভিনয় করেছেন জাকিয়া বারী মম। ২০১৮ সালের ২৩ আগস্ট ইউটিউবে মুক্তি পায় ৯০ মিনিট ১ সেকেন্ড দৈর্ঘ্যের এই টেলিফিল্ম। মুক্তির পর আয়াশ অভিনয়ের প্রশংসা কুড়ায়।

২০১৭ সালে অপূর্ব অভিনীত ‘বড় ছেলে’ নাটকটি প্রথম এই মাইলফলক অতিক্রম করে। এরপর এই তালিকায় যুক্ত হয়েছে অনেক নাটকের নাম। তবে প্রিয় পুত্র আয়াশ অভিনীত টেলিফিল্মটির ভিউ এক কোটি ছাড়িয়ে যাওয়ায় আনন্দিত অপূর্ব।

প্রতিক্রিয়া ব্যক্ত করে জিয়াউল ফারুক অপূর্ব বলেন—তিন বছরের মাথায় আমার ছেলেও সেই মাইলফলক স্পর্শ করলো! তাও এটাই তার একমাত্র কাজ, আমি তার সহশিল্পী ছিলাম। বাবা হিসেবে সত্যিই আজ আমার অনেক গর্বের দিন। অভিনেতা বাবার কাছে এরচেয়ে বড় প্রাপ্তি আর কিছু হতে পারে না।

২০১১ সালের ২১ ডিসেম্বর নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অপূর্ব। এটি তার দ্বিতীয় বিয়ে। এ সংসার আলো করে আসে জায়ান ফারুক আয়াশ। যদিও কিছু দিন আগে নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটেছে অপূর্বর।

দেখুন:


ঢাকা, শুক্রবার, জুন ১২, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৩৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন