সর্বশেষ
সোমবার ১৫ই অগ্রহায়ণ ১৪২৮ | ২৯ নভেম্বর ২০২১

মেসি-সুয়ারেজদের জিততে দিল না সেভিয়া

শনিবার, জুন ২০, ২০২০

Messi_0120200620055905.jpg
বিডিলাইভ ডেস্ক :

স্প্যানিশ লা লিগায় শুক্রবার (১৯ জুন) রাতে সেভিয়া-বার্সেলোনা মুখোমুখি হয়। রামোন সানচেজ পিজুয়ান স্টেডিয়ামে মেসি-সুয়ারেজদের অবশ্য জিততে দেয়নি সেভিয়া। গোলশূন্য ড্র করে ১ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে তারা।

লিওনেল মেসি এদিন দেশ ও ক্লাবের হয়ে করা ৬৯৯ গোল নিয়ে মাঠে নেমেছিলেন। সেভিয়ার বিপক্ষে গোলের দেখা পেলেই ক্যারিয়ারের ৭০০ গোলের মাইলফলক ছুঁতে পারতেন। কিন্তু গোলশূন্য ড্র হওয়ার মাইলফলক ছোঁয়া হয়নি আর্জেন্টাইনের।

ম্যাচের অন্তিম মুহূর্তে লুইস সুয়ারেজ সুযোগ পেয়েছিলেন গোলের। কিন্তু ক্রসবারের উপর দিয়ে উড়িয়ে মেরে সুযোগটি হেলায় হারান।

ম্যাচের যোগ করা সময়ে সেভিয়ার সার্জিও রেগুইলন গোলের স্বর্ণালী সুযোগ পেয়েছিলেন। খুব কাছ থেকে শট নিয়ে গোল করার সুযোগ ছিল তার। কিন্তু পারেননি। তার নেওয়া মাটি ছোঁয়া শট সহজেই ধরে ফেলেন কাতালান গোলরক্ষক আন্দ্রে টার স্টেগান। তাতে গোলশূন্য ড্র ভিন্ন অন্য কোনো ফল হয়নি ম্যাচের।

এই ড্রয়ের ফলে লাভ হয়েছে রিয়াল মাদ্রিদের। রোববার জিদানের শিষ্যরা রিয়াল সোসিয়েদাদকে হারাতে পারলে পয়েন্টের দিক দিয়ে ছুঁয়ে ফেলবে বার্সেলোনাকে। এদিকে এই ড্রয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থান কিছুটা মজবুত হলো সেভিয়ার জন্য। পাশাপাশি উয়েফা চ্যাম্পিয়নস লিগের পরবর্তী মৌসুমে খেলার সুযোগও তৈরি হয়েছে তাদের।

৩০ ম্যাচ ৬৫ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে বার্সেলোনা। ২৯ ম্যাচ থেকে ৬২ পয়েন্ট নিয়ে রিয়াল আছে দ্বিতীয় স্থানে। ৩০ ম্যাচ থেকে ৫২ পয়েন্ট সংগ্রহ করে সেভিয়া আছে তৃতীয় স্থানে। ২৯ ম্যাচ থেকে ৪৯ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ অবস্থান করছে চতুর্থ স্থানে।


ঢাকা, শনিবার, জুন ২০, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৯৯৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন