সর্বশেষ
সোমবার ২২শে অগ্রহায়ণ ১৪২৮ | ০৬ ডিসেম্বর ২০২১

রোনালদো-দিবালার গোলে জয় পেল জুভেন্টাস

মঙ্গলবার, জুন ২৩, ২০২০

Ronaldo_0120200623044320.jpg
বিডিলাইভ ডেস্ক :

সোমবার (২২ জুন) রাতে ইতালিয়ান সিরি’আ লিগের ম্যাচে গোল পেয়েছেন পর্তুগীজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। আর্জেন্টাইন সতীর্থ পাওলো দিবালাও গোল পেয়েছেন। তাতে বোলোগ্নাকে ২-০ গোলে হারিয়েছে জুভেন্টাস।

যদিও ম্যাচের যোগ করা সময়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন দানিলো। এই জয়ের ফলে ৪ পয়েন্টে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান কিছুটা মজবুত করলো তুরিনের ওল্ড লেডিরা।

ঘরের মাঠ রেনাটো দাল’আরায় ম্যাচের ২৩ মিনিটেই এগিয়ে যায় জুভেন্টাস। এ সময় মাতিয়াস ডি লিটকে পেনাল্টি বক্সের মধ্যে ফাউল করেন বোলোগ্নার স্টেফানো ডেন্সউইল। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন রোনালদো। চলতি মৌসুমে এটি ছিল তার ২২তম গোল। অবশ্য আজ হ্যাটট্রিক পেতে পারতেন তিনি। কিন্তু বোলোগ্নার গোলরক্ষক লুকাসজ স্কোরুপস্কি দুর্দান্ত দুটি সেইভে বঞ্চিত করেছেন রোনালদোকে। ৩৬ মিনিটে পাওলো দিবালা গোল করে ব্যবধান বাড়ান। তাকে গোলে সহায়তা করেন ফেদেরিকো বার্নার্ডেসচি।

২-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করা জুভেন্টাস দ্বিতীয়ার্ধে কোনো গোলের দেখা পায়নি। উল্টো যোগ করা সময়ে (৯০+১) বাজে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন দানিলো।

এই জয়ের ফলে ২৭ ম্যাচ থেকে ৬৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষেই থাকলো জুভেন্টাস। ২৬ ম্যাচ থেকে ৬২ পয়েন্ট সংগ্রহ করে জুভাদের ঘাড়ে তপ্ত নিঃশ্বাস ফেলছে লাৎসিও। ২৬ ম্যাচ থেকে ৫৭ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান আছে তৃতীয় স্থানে।


ঢাকা, মঙ্গলবার, জুন ২৩, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১০৭১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন