সর্বশেষ
শনিবার ১৪ই অগ্রহায়ণ ১৪২৭ | ২৮ নভেম্বর ২০২০

সলঙ্গায় এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে ১জন নিহত, আহত ৫

শনিবার, জুলাই ৪, ২০২০

3.png
সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের সলঙ্গায় এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে ওমর আলী (৬০) নামে এক জন জুট মিল শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।এ্যাম্বুলেন্সে থাকা ৫ যাত্রী গুরুতর আহত হয়েছে।

আজ শুক্রবার দুপুর পৌনে ২ টার সময় বগুড়া-ঢাকা মহাসড়কের সলঙ্গা থানার ঘুড়কা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওমর আলী বগুড়ার আফরিন জুট মিলের একজন নিয়মিত শ্রমিক। তার জন্ম জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলাধীন মনার পাড়া গ্রামে।এ ঘটনায়  ফায়ার সার্ভিস হাটিকুমরুল হাইওয়ে থানা, সলঙ্গা থানা পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করেন এবং আহত লোকদেরকে  স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ্যম্বুলেন্সে থাকা বগুড়া আফরিন জুট মিলের ঠিকাদার আহত সোহেল রানা বলেন।আমরা বগুড়া থেকে যাত্রা করি জামালপুরের সরিষাবাড়িতে যাওয়ার জন্য। বগুড়া থেকে একটি এ্যাম্বুলেন্সে ভাড়া করি বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় পর্যন্ত যাওয়ার জন্য। পরে সলঙ্গার ঘুড়কা বাজারে পৌছিলে এ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে যায়।

রায়গঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক সেরাজুল ইসলাম দুর্ঘটনার সত্যতা সিকার  করে বলেন, বগুড়া থেকে একটি ভাড়ায় যাত্রী নিয়ে এ্যাম্বুলেন্স বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় পর্যন্ত যাচ্ছিল। শুক্রবার দুপুরে বগুড়া-ঢাকা মহাসড়কের সলঙ্গা থানার ঘুড়কা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওমর আলী নামে এক এক জুট মিল শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আরো এ্যাম্বুলেন্সের ৫ যাত্রী আহত হয়। লাশ ও এ্যামবুলেন্সটি উদ্ধার করা হয়েছে।


ঢাকা, শনিবার, জুলাই ৪, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৪৯০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন