সর্বশেষ
বৃহঃস্পতিবার ২৯শে শ্রাবণ ১৪২৭ | ১৩ আগস্ট ২০২০

কঙ্গনা তো আমার শত্রু না

সোমবার, জুলাই ৬, ২০২০

taapsee.jpg
বিডিলাইভ ডেস্ক :

কঙ্গনা রানাওয়াত। বলিউডে কুইন নামের পরিচিত তিনি। তবে বলিউডের অনেক নায়িকার সঙ্গেই তার সম্পর্ক ভালো না। গণমাধ্যমে এগুলো নিয়ে প্রায়ই খবর প্রকাশ হয়। এবার এই ইস্যুতে তাদের সঙ্গে জড়ালেন তাপসী পান্নু।

কঙ্গনার বিরুদ্ধে দলবাজি করছেন তাপসী পান্নু। মুভি মাফিয়াদের ‘গুড বুকে’ থেকে একের পর এক ছবি করছেন তারা। শুধু তাই নয়, কঙ্গনাকে আক্রমণ করেই ‘মুভি মাফিয়াদের’ ‘গুড বুকে’ থাকছেন বলেও এবার তপসীর বিরুদ্ধে আক্রমণ করলেন কঙ্গনা রানাওয়াত।

টিম কঙ্গনা রানাওয়াতের অভিযোগ, তাপসী নাকি বলিউড কুইনের বিরুদ্ধে দলবাজি শুরু করেছেন। কঙ্গনাকে কীভাবে আক্রমণ করা হয়, তার বিরুদ্ধে অহেতুক অভিযোগ করছেন বলেও তাপসীর বিরুদ্ধে ফুঁসে ওঠেন কঙ্গনা। যদিও কঙ্গনার অভিযোগের সরাসরি কোনো উত্তর দেননি তাপসী।

নাম না করেই কঙ্গনাকে পাল্টা উত্তর দেন তাপসী। অখুশি মানুষদের তাদের সঙ্গেই অন্যকে নিচে টেনে নামিয়ে নিয়ে যান। তাই কারও সঙ্গে তিক্ত ব্যবহার করা উচিত নয় বলেও স্পষ্ট জানান তাপসী।

তিনি বলেন, ‘কঙ্গনা তো আমার শত্রু না যে, তার বিরুদ্ধে আমি কথা বলবো। আমরা একই ইন্ডাস্ট্রিতে কাজ করি। সম্পর্কের একটা সম্মানবোধ সবার মধ্যে থাকা উচিত। এমন কিছু না করাই ভালো, যেখানে তিক্ত অভিজ্ঞতা তৈরি হয়।’


ঢাকা, সোমবার, জুলাই ৬, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৪৪২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন