সর্বশেষ
রবিবার ২৫শে শ্রাবণ ১৪২৭ | ০৯ আগস্ট ২০২০

চাঁপাইনবাবগঞ্জের সাংসদ ফেরদৌসী ইসলাম জেসী করোনা থেকে সুস্থ

শুক্রবার, জুলাই ১০, ২০২০

jeesi.jpg
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

জাতীয় সংসদে চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী গত ২৩’জুন ঢাকায় করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হবার পর শুক্রবার (১০’জুলাই) সুস্থ ঘোষিত হয়েছেন। একই সাথে ঢাকার ন্যাম ভবনে অবস্থিত বাসভবনে করোনাক্রান্ত তাঁর স্বামী গাজীপুরের বাংলাদেশ কৃষি গবেষণা ইনিষ্টিটিউটের জেষ্ঠ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড.সাইফুল ইসলাম, একমাত্র মেয়ে রংপুর মেডিক্যাল কলেজের চতুর্ষ বর্ষের ছাত্রী মাসরুফা সাঈদ মৈত্রী ও বাসার কাজের সহকারীও করোনামুক্ত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় জেসি এমপি বলেন,পরিবারের সকলেই এখন করোনামুক্ত। সকলেই বাসাতে থেকে চিকিৎসকের পরমর্শমত ঔষধ সেবন করেই আরোগ্য লাভ করেছেন। তিনি বলেন, পরিবারে শুধু তার একমাত্র ছেলে ফেরদৌস ওয়াহেদ করোনা আক্রান্ত হয়নি। পরিবারের অন্য তিনজনের ফলোআপ ফলাফল আগেই নেগেটিভ হলেও তার নিজের ফলাফল শুক্রবার নেগেটিভ আসে।

তিনি আরও বলেন, তার শরীর এখনও কিছুটা দুর্বল রয়েছে। চিকিৎসকরা তাকে আরও কয়েকদিন পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। তিনি রোগমুক্তির জন্য মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করেন ও দোয়া করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, সাংসদ জেসী ভাষা সৈনিক ও রাজশাহী অঞ্চলে মহান মুক্তিযদ্ধের অন্যতম সংগঠক এবং সাবেক সাংসদ মরহুম ডা. আ.আ.ম মেসবাহুল হকের (বাচ্চু ডাক্তার) বড় মেয়ে। 


ঢাকা, শুক্রবার, জুলাই ১০, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ২৬৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন