সর্বশেষ
বৃহঃস্পতিবার ১২ই অগ্রহায়ণ ১৪২৭ | ২৬ নভেম্বর ২০২০

জয়ের লক্ষ্যে মাঠে নেমে হেরে গেলো জুভেন্টাস

শুক্রবার, জুলাই ২৪, ২০২০

23.jpg
বিডিলাইভ ডেস্ক :

ম্যাচ জিতলেই টানা নবম শিরোপাটাও ঘরে উঠত। সেই লক্ষ্যে মাঠে নেমে প্রথমার্ধে এগিয়ে খাকা সত্ত্বেও উদিনেসের বিপক্ষে ২-১ ব্যবধানে হেরে বসেছে মাউরিসিও সারির শিষ্যরা।

বৃহস্পতিবার (২৩ জুলাই) উদিনেসের মাঠে শুরু থেকে ম্যাচের আধিপত্য নিয়ে নেয় জুভেন্টাস।

৪২তম মিনিটে ডাচ ডিফেন্ডার মাথ্যিস ডি লিটের গোলে এগিয়েও যায় তারা। কিন্তু বিরতির পর ব্যবধানটা ধরে রাখতে পারেনি সারির দল। ৫২তম মিনিটে উদিনেসকে সমতায় ফেরান নেস্ত্রোভস্কি। জয়ের জন্য মরিয়া জুভেন্টাস এরপর বেশ কয়েকবার সুযোগ পেয়েছিল এগিয়ে যাওয়ার। কিন্তু রোনালদোরা সফল হয়নি গোল আদায়ে। উল্টো রেফারির শেষ বাঁশি বাজার আগে দ্বিতীয় গোল হজম করে পয়েন্ট বিসর্জন দিয়ে বসে তারা। নির্ধারিত সময়ের যোগ করা দ্বিতীয় মিনিটে ব্যবধানটা ২-১ করেন উদিনেসের ‍ফোফানা।  

তবে অপেক্ষা বাড়লেও এখনও শিরোপার নিঃশ্বাস দূরত্বে তুরিনের বুড়িরা। লিগে বাকি তিন ম্যাচের মধ্যে এক ম্যাচ জিতলেই চ্যাম্পিয়ন হবে জুভেন্টাস। রোববার (২৬ জুলাই) ঘরের মাঠ তুরিনে শিরোপা উৎসবের সুযোগ পাচ্ছে তারা। ইতালিয়ান জায়ান্টরা পরের ম্যাচে মুখোমুখি হবে সাম্পোদোরিয়ার। সেই ম্যাচে জিতলেই চলতি মৌসুমের শিরোপা নিশ্চিত হয়ে যাবে ৩ হাজার দিন ধরে সিরি’আ চ্যাম্পিয়ন জুভেন্টাসের। হারলেও শিরোপার নিঃশ্বাস দূরত্বে থাকা জুভদের সঙ্গে দ্বিতীয় স্থানে থাকা আতালান্তার পয়েন্ট ব্যবধান ৬।

তবে শনিবার (২৪ জুলাই) ব্যবধান কমানোর সুযোগ পাচ্ছে আতালান্তা। তার জন্য সান সিরোতে এসি মিলানের বিপক্ষে জিততে হবে ৩৫ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা ক্লাবটির। সমান ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে শীর্ষ জুভেন্টাস।  


ঢাকা, শুক্রবার, জুলাই ২৪, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৫২৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন