সর্বশেষ
সোমবার ৯ই অগ্রহায়ণ ১৪২৭ | ২৩ নভেম্বর ২০২০

কেজিএফ টু’র আধীরা লুকে বাজিমাত করলো সঞ্জয়

বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০

KGF.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। ২৯ জুলাই ছিল তার জন্মদিন। বিশেষ এই দিনে প্রকাশ পেয়েছে এই অভিনেতার পরবর্তী সিনেমা ‘কেজিএফ: চ্যাপটার টু’র লুক।

সিনেমায় সঞ্জয়ের চরিত্রের নাম আধীরা। এতে খল চরিত্রে দেখা যাবে তাকে। প্রকাশিত ছবিতে দেখা যায়, মাথায় চিকন বেণী করা ‍চুল, মুখে ট্যাটু, কানে দুল এবং হাতে একটি তলোয়ার হাতে বসে আছেন সঞ্জয়। পরনে ভারি ধাতব পোশাক। তার মুখে কাঁচা-পাকা দাড়ি। মনে হচ্ছে, তিনি কোনো অন্ধকার ঘরে বসে আছেন।

ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে আধীরার লুক প্রকাশ করে সঞ্জয় দত্ত লিখেছেন, ‘এই সিনেমায় কাজ করতে পেরে অত্যন্ত খুশি এবং এর চেয়ে ভালো জন্মদিনের উপহার আর হতে পারে না। প্রশান্ত নীল, কার্তিক গাওড়া, যশ, বিজয় কিরুগান্দুর, লিতিকা, প্রদীপসহ কেজিএফ টিমের সবাইকে ধন্যবাদ। বিশেষ করে আমার ভক্তদের ধন্যবাদ, যারা সবসময় আমাকে ভালোবাসা দিয়েছেন এবং সহযোগিতা করেছেন।’

গত বছর সঞ্জয়ের জন্মদিনেও আধীরা রূপে একটি ছবি প্রকাশ করা হয়। তবে সেই ছবিতে তার মুখ ঢাকা ছিল। ছবিটি প্রকাশ করে ‘কেজিএফ-চ্যাপটার টু’ সিনেমায় সঞ্জয়ের অভিনয়ের বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়।

‘কেজিএফ: চ্যাপটার টু’ সিনেমায় নায়কের ভূমিকায় রয়েছেন যশ। জানা গেছে, সিনেমার ক্লাইম্যাক্স দৃশ্যে সঞ্জয়-যশের ফাইটিং দৃশ্য রয়েছে। এই সিনেমা পরিচালনা করছেন প্রশান্ত নীল। সঞ্জয়-যশ ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— অচ্যুত কুমার,নাসের,অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

এর আগে ২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ: চ্যাপটার ওয়ান’। দর্শক-সমালোকদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি বক্স অফিসেও বাজিমাত করে এটি। বেশ কয়েকটি রেকর্ডও গড়ে সিনেমাটি।


ঢাকা, বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১০৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন