সর্বশেষ
বুধবার ১৫ই আশ্বিন ১৪২৭ | ৩০ সেপ্টেম্বর ২০২০

করোনাকে জয় করলেন অভিষেক

রবিবার, আগস্ট ৯, ২০২০

7777.jpg
বিডিলাইভ ডেস্ক :

ঐশ্বরিয়া, আরাধ্যা, অমিতাভ বচ্চনের পর অবশেষে করোনামুক্ত হলেন অভিষেক বচ্চন। জুনিয়র বচ্চন শনিবার (৮ আগস্ট) হাসপাতাল থেকে টুইট করে এ কথা জানান।

গত ১১ জুলাই বাবা অমিতাভের সঙ্গেই নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন অভিষেক বচ্চন। পরের দিন আরো জানা যায় যে, জয়া বচ্চন ছাড়া বচ্চন পরিবারের প্রত্যেকেই, অর্থাৎ ঐশ্বরিয়া, এবং আরাধ্যাও করোনা আক্রান্ত।

অমিতাভ ও অভিষেক হাসপাতালে ভর্তি হয়েছিলেন ১২ তারিখই। এরপর বিগ বি ২ অগস্ট করোনা মুক্ত হয়ে ফিরে আসেন। তবে ওই দিনই অভিষেকের করোনা রিপোর্ট ফের পজিটিভ আসে। টুইটে অভিষেক জানান, ‘কোমর্বিডিটির কারণে’ই তাঁকে হাসপাতালে থাকতে হচ্ছে। পরে করোনা মুক্ত হয়ে মেয়েকে নিয়ে বাড়ি ফেরেন ঐশ্বর্য রাই বচ্চনও। ‘করোনাকে হারিয়ে’তিনিও যে বাড়ি ফিরবেন, টুইটে প্রতিজ্ঞা করেছিলেন অভিষেক।

সেই কথা মনে রেখেই অভিষেক লিখেছেন,‘প্রতিশ্রুতি তো প্রতিশ্রুতিই। আজ শনিবার আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি আপনাদের আগেই বলেছিলাম, করোনাকে হারাবই। আপনাদের সকলকে ধন্যবাদ, আমার জন্য ও পরিবারের সকলের জন্য প্রার্থনা জানিয়েছেন আপনারা। হাসপাতালের ডাক্তার ও নার্সদের প্রতি আমার অসীম কৃতজ্ঞতা।’ বাড়ি ফিরে আরও ১৪ দিন কোয়রান্টিনে থাকবেন অভিষেক।


ঢাকা, রবিবার, আগস্ট ৯, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৫৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন