সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৬ই আশ্বিন ১৪২৭ | ০১ অক্টোবর ২০২০

সরিষাবাড়ীতে জাতীয় শোক দিবস পালিত

শনিবার, আগস্ট ১৫, ২০২০

12_0.jpg
জামালপুর প্রতিনিধি :

জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে ১৫ আগষ্ট শনিবার সকালে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে উপজেলা চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনার পূর্বে ১৫আগষ্টের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসান এমপি ।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মোঃ হারুন অর রশিদ, অধ্যক্ষ মোঃ সরোয়ার জাহান, ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মোঃ ফজলুল করিম প্রমুখসহ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


ঢাকা, শনিবার, আগস্ট ১৫, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ২৯৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন