সর্বশেষ
রবিবার ১০ই কার্তিক ১৪২৭ | ২৫ অক্টোবর ২০২০

কপিল দেব দাউদ ইব্রাহিমকে ড্রেসিংরুম থেকে বের করে দিয়েছিলেন

সোমবার, আগস্ট ২৪, ২০২০

17.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভারতের মোস্ট ওয়ান্টেড ক্রিমিনাল মাফিয়া ডন দাউদ ইব্রাহিমে। ক্রিকেটের বিভিন্ন ম্যাচ পাতানোর সঙ্গেও তার পরোক্ষ যোগাযোগ পাওয়া গেছে। এবার ১৯৮৬ অস্ট্রেলিয়া-এশিয়া কাপ ফাইনালের একটি ঘটনা উঠে এলো। সেবার ফাইনালে জায়গা করে নিয়েছিল ভারত এবং পাকিস্তান।

ফাইনাল ম্যাচের আগে ভারতের ড্রেসিংরুমে ঢুকে পড়েছিলেন দাউদ। তাঁকে ড্রেসিংরুমে দেখে অবাক হয়েছিলেন ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব। সঙ্গে সঙ্গেই তাঁকে সেখান থেকে বেরিয়ে যেতে বলেছিলেন ভারত অধিনায়ক। প্রায় ৩৪ বছর পর সেই ঘটনা প্রকাশ্যে এনেছেন সেই সময় ভারতীয় দলের ক্রিকেটার দিলীপ ভেঙ্গসরকার। জমজমাট সেই ম্যাচের আগে দাউদ ঘোষণা করেছিলেন পাকিস্তানকে হারিয়ে শিরোপা জিততে পারলে প্রত্যেক ক্রিকেটারকে তিনি একটি করে টয়োটা গাড়ি উপহার দেবেন। অবশ্য ম্যাচটি হেরেছিল ভারত। চেতন শর্মাকে ছক্কা হাঁকিয়ে পাকিস্তানকে ম্যাচ জেতান জাভেদ মিয়াঁদাদ। সেই ম্যাচের গ্যালারিতে দেখা গিয়েছিল দাউদকে।

ভেঙ্গসরকর এদিন বলেছেন, দাউদকে বিখ্যাত ব্যবসায়ী বলে আমাদের সঙ্গে পরিচয় করিয়েছিলেন অভিনেতা মেহমুদ। দাউদ যখন ভারতীয় ড্রেসিং রুমে ঢুকেছিল, তখন অধিনায়ক কপিল দেব সেখানে ছিল না। সংবাদিকদের সঙ্গে বৈঠকে গিয়েছিল। তার পর কপিল যখন ফিরে আসে তখনও দাউদ ড্রেসিংরুমে ছিল। কপিল অচেনা লোককে দলের ড্রেসিংরুমে দেখেই চটে গিয়েছিল। সে দাউদকে বেরিয়ে যেতে বললে দাউদ কথা না বাড়িয়ে চলে যায়।সূত্র: জি নিউজ


ঢাকা, সোমবার, আগস্ট ২৪, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৫৪৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন