সর্বশেষ
মঙ্গলবার ১০ই অগ্রহায়ণ ১৪২৭ | ২৪ নভেম্বর ২০২০

সাকিবের অনুশীলন শুরু হবে আগামীকাল

শুক্রবার, সেপ্টেম্বর ৪, ২০২০

7.jpg
বিডিলাইভ ডেস্ক :

সারা বাংলাদেশ দিন গুনেছে, কবে ফিরবেন সাকিব। অবশেষে সেই দিনটা কাছে চলে এসেছে। আগামী ২৯ অক্টোবর নিষেধাজ্ঞা শেষ হবে তার। সব ঠিক থাকলে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টেই মাঠে ফিরবেন। আর আগামীকালই বিকেএসপিতে শুরু হবে সেই ফেরার প্রস্তুতি।

নিষেধাজ্ঞা পাওয়ার পর থেকে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রেই ছিলেন। যতটা যন্ত্রণাময় হওয়ার কথা ছিল, সময়টা সাকিবের অতো খারাপ হয়নি। কারণ, এর বড় সময়টা ধরে করোনার জন্য খেলাই বন্ধ ছিল। এর মধ্যে আবার দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন। ফলে সময়টা ভালো কেটেছে। অবশেষে ছুটি শেষ করে গত মঙ্গলবার গভীর রাতে দেশে ফিরে এসেছেন।

দেশে ফিরে বনানীতে আইসোলেশনে আছেন এই সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার। একটু বিশ্রাম শেষ করে আগামীকাল থেকেই শুরু করবেন একক অনুশীলন।

বিকেএসপিতে এই অনুশীলন দেখভাল করবেন সাকিবের ছোটবেলার দুই কোচ—নাজমুল আবেদীন ফাহিম ও মোহাম্মদ সালাউদ্দিন। বিকেএসপি কর্তৃপক্ষ তার এই সাবেক ছাত্রের জন্য ইতিমধ্যে থাকা ও অনুশীলনের সব ব্যবস্থা করে ফেলেছে।

বিকেএসপিতে অনুশীলন করতে হলে আবার করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে। সূত্র জানিয়েছে, সে জন্য ইতিমধ্যে করোনা পরীক্ষা করাতে দিয়েছেন সাকিব আল হাসান। আজই রিপোর্ট হাতে পাওয়ার আশা করছেন তিনি। আর তেমন হলেই আগামীকাল অনুশীলন শুরু হবে।


ঢাকা, শুক্রবার, সেপ্টেম্বর ৪, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৫৭৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন