সর্বশেষ
বৃহঃস্পতিবার ৯ই আশ্বিন ১৪২৭ | ২৪ সেপ্টেম্বর ২০২০

বুধবারের রাশিফল

বুধবার, সেপ্টেম্বর ১৬, ২০২০

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৬ সেপ্টেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: আজ মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন। মনে পড়ে যাবে অনেক কথামালা অনেক মিথ্যে প্রতিশ্রুতি হারানো স্বপ্ন সাধ। নিজের জীবনটাকে সফল মনে হবে। কারণ সেদিন আপনি ব্যর্থ ছিলেন আজ আপনার উনি ব্যর্থ।

বৃষ: আপনার সরলতার সুযোগ নিয়ে বহু আত্মীয় স্বজন আপনাকে ঠকিয়েছে। এখন সময় এসেছে উপযুক্ত জবাবের। সাংসারিক পরিমণ্ডলে আপনার অবদানকে সবসময় খাটো করে যারা দেখেছে তাদেরকে এড়িয়ে চলতে চেষ্টা করুন।

মিথুন: শারীরিক দুর্বলতায় ভোগান্তি। কর্মস্থানে ভাল পরিকল্পনার জন্য সুনাম বাড়তে পারে। শরীরে যন্ত্রণা বৃদ্ধি। অনেক দিন ধরে যে সংবাদের প্রত্যাশা করেছেন তা পূর্ণ হতে যাচ্ছে। নিজের ভাগ্য উন্নতির সুযোগকে কাজে লাগাতে চেষ্টা করুন। 

কর্কট: আজ অপরকে সুখি করতে গিয়ে আত্মত্যাগ করতে হবে। ছোট ছোট স্বপ্ন গুলোকে যে অর্থাভাবে পূরণ করতে ব্যর্থ হয়েছেন। আজ তা পূরণের সময় এসেছে। আপনার জমানো ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয় আজ মহিরুহুতে পরিণত হয়েছে।

সিংহ: আপনার সকল ব্যর্থতাকে ঝেড়ে ফেলে জীবনে কিছু করার দিন এসেছে। নিজের মেধা বুদ্ধিকে কাজে লাগাতে পারলে সামনে সুবর্ণ সময় অপেক্ষা করছে। লোক লজ্জা আর নিন্দার ভয় কাটিয়ে আজ সকল কাজেই সফল হবেন।

কন্যা: পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। সকল প্রকার আইনগত জটিলতা কাটিয়ে সামনে এগিয়ে যাওয়ার দিন। ভাগ্যান্বেষণে দূরে কোথাও যেতে হবে। সকলের পাওনা দেনা বুঝিয়ে নতুন করে শুরু করতে যাচ্ছেন।

তুলা: ছাত্রছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নিঃসঙ্গতা আপনাকে তারিয়ে বেড়াবে। আর বড় ভাই বোনের উপর বোঝা হয়ে থাকতে হবে না। বন্ধুদের সাথে কোনো কাজে অংশ নিয়ে নিজেই কিছু উপার্জন করতে পারবেন।

বৃশ্চিক: নিজের জন্য কোনো প্রভাবশালী নেতার কাছে সুপারিশ করতে পারেন। ছোট খাটো কাজের ব্যবস্থা হয়ে যাবে। আপনার সততা ও নির্লোভ এর কারণে কোনো দয়াবানের সাহায্য পাবেন। 

ধনু: ব্যবসায় কারও সঙ্গে বিবাদ।সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। জীবন জীবীকার তাগিদে উষর মরু প্রান্তরে ছুটতে হবে। আপনার দৃঢ় মনোবলের কাছ সকল বাধাই আজ তুচ্ছ মনে হবে। 

মকর: কাজ কর্ম না থাকাতে ঋণের বোঝা বাড়তে বাড়তে আজ পাহাড়সম। এবার পাওনাদারদের টাকা পরিশোধের চাপ অনেক বাড়বে। অনেকে হয়তো এ চাপ সহ্য করতে না পেরে দূরে কোথাও পালিয়ে যাবেন নতুন করে বাঁচার আশায়।

কুম্ভ: অতিরিক্ত ক্রোধের জন্য আজ হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। জীবনে অনেক কিছু হারিয়েও আপনি আজ সুখী। জীবন সাথীর পূর্ণ সাহায্য সহযোগিতায় ঘুরে দাঁড়ানোর সময় এসেছে। ছোট খাটো ব্যবসা শুরু করে নিজের ভাগ্য পরিবর্তনের স্বপ্ন দেখতে পারেন।

মীন: আজ আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। কর্ম ক্ষেত্রে আপনার পরিশ্রম ও একাগ্রতার জন্য সহকর্মীরা আপনাকে ঈর্ষা করে। তাদের অযোগ্যতাকে মনে মনে সম্মান করুন। আজ তারা যোগ্য নয় বলেই আপনি নিজেকে যোগ্য প্রমাণ করতে সমর্থ। 


ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ১৬, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৩৩২১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন